বাগেরহাটে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন

বাগেরহাট প্রতিনিধি: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে বাগেরহাটের কেন্দ্রীয় শহীদ মিনারে হাজারও মানুষের ঢল নেমেছে।
রবিবার (২১ ফেব্রুয়ারি) রাত বারটা বাজার সাথে সাথে শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এর পরেই শহীদ মিনারের বেদিতে বাগেরহাট জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও বাগেরহাট জেলা আওয়ামী লীগ, জেলা বি এন পি, জেলা পরিষদ, পৌরসভা, যুবলীগ, ছাত্রলীগ, ছাত্রদল, শ্রমিক লীগ, সরকারী পি সি কলেজ, মেরিন ইন্সটিটিউট, গনপূর্ত বিভাগ, সড়ক বিভাগ, গাঙচিল আন্তর্জাতিক সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পন করা হয়। এসময় ভাষা সৈনিকদের প্রতি শ্রদ্ধায় শত শত পুস্পমালায় ভরে যায় শহীদ মিনারের বেদি। এর পর সকালে সাধারন মানুষসহ সকল রাজনৈতিক দল নিজ নিজ পক্ষ থেকে শহিদ মিনারে পুস্মমাল্য অর্পন করে।
এসময় বাগেরহাট জেলা প্রশাসক আনম ফয়জুল হক, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, অতিরিক্ত জেলা প্রশাসক খন্দোকার মোহাম্মাদ রিজাউল করিম, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, মীর ফজলে সাইদ ডাবলু, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোছাব্বেরুল ইসলাম সহ স্থানীয় প্রশাসনের কর্তাব্যক্তি দলীয় নেতা কর্মীসহ হাজার হাজার লোক উপস্থিত ছিলেন। বাগেরহাট জেলার বিভিন্ন সরকারি ও বেসরকারী দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, ব্যাংক, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকেও শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ করা হয়।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ