খুলনা মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

খুলনা থেকে শেখ আব্দুল মজিদ : ১৫ ফেব্রুয়ারি গণতন্ত্র হত্যা দিবস ও প্রহসনের নির্বাচনের প্রতিবাদে, বাংলাদেশ আওয়ামী-যুবলীগ কেন্দ্রীয় কমিটি শনিবার বেলা ১১টায় দেশব্যাপী সমাবেশ ও বিক্ষোভ মিছিল কর্মসূচি গ্রহনের সিদ্ধান্ত গ্রহন করেছে। কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, খুলনা মহানগর শাখা দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ ও মিছিল আহব্বান করা হয়।
শনিবার সকাল ১১টায় দলীয় কার্যালয় এর সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে নগরীর পিকচার প্যালেস মোড়, ডাক বাংলা মোড়, ফেরিঘাট মোড় সহ নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ শেখ শাহাজালাল হোসেন সুজন এর পরিচালনায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আব্দুল কাদের শেখ, সওকত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, তাজুল ইসলাম তাজু, মোস্তাফা শিকদার, মহিদুল ইসলাম মিলন, মসিউর রহমান সুমন, ইয়াসিন আরাফাত, মাছুম বিল্লাহ, রাশেদুজ্জামান রিপন, ফেরদাউস হোসেন লাবু, আরিফ, হাসান শেখ, আসাদুজ্জামান শাহিন, মুক্তা সরদার, বাদল সিপাহী, জামিল আহমেদ সোহাগ, মাসুম আহমেদ ডলার, ইমতিয়াজ রিপন, রাকিবুল, ইকবাল হোসেন, হারুন আর রশিদ, লাবু আহমেদ, জিহাদুর রহমান জিহাদ, মহিদুল হক শান্ত, ছাত্রলীগ নেতা জব্বার আলী হিরা, জহির আব্বাস, শেখ সাকিব, ইওয়াসিন, রফিকুল ইসলাম রফিক, সোহান হোসেন শাওন, তাজু, রাজেশ মাহমুদ, হিরন হাওলাদার, সিনহা প্রমুখ।
এ সময় নেতৃবৃন্দ বিএনপি-জামায়াত জোটের দুর্নীতি, অন্যায় ও অনিয়ম তুলে ধরেন। এবং দেশে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ