কালীগঞ্জ ক্লেমন টি-২০ কাপ ক্রিকেট টুনামেন্টে জয়ী হল ঝিনাইদহ

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ ক্লেমন কালীগঞ্জ টি-২০ কাপ ক্রিকেট টুনামেন্টের প্রথম রাউন্ডের সপ্তম ম্যাচে ঝিনাইদহ ক্রিকেটার্স একাদশ জয়লাভ করেছে। শুক্রবার দুপুরে ভূষন মাঠে তারা ১৩ রানের ব্যবধানে পাইকপাড়া ক্রিকেট একাদশকে হারিয়ে ঝিনাইদহ জয়ী হয়।
কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে টুনামেন্টের সপ্তম খেলাতে টচে জয়লাভ করে ব্যাট করতে নামেন ঝিনাইদহ ক্রিকেটার্স একাদশ। তারা ২০ ওভারে সবকটি ইউকেট হারিয়ে ১৩৭ রান করে। জবাবে ব্যাট করতে নেমে কালীগঞ্জ পাইকপাড়া ক্রীকেট একাদশ ১৯ ওভার ৪ বলে সবকটি ইউকেট হারিয়ে ১২৫ রান করতে সমর্থ হয়। ফলে প্রতিদ্বন্দিতাপূর্ণ এ ম্যাচে ১৩ রানের ব্যাবধানে ঝিনাইদহ একাদশ জয়লাভ করে। বিজয়ী দলের অধিনায়ক হাসান শরিফ ২৬ রান ও ২ ইউকেট লাভ করায় ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয়। খেলা শেষে তার হাতে অনলাইন পোর্টাল ”খবর কালীগঞ্জ ডট কম” এর ক্রেষ্ট তুলে দেন ফুটবল ফেডারেশনের সভাপতি দিলিপ সাহা, সম্পাদক ফজলুল হক তুষার ও আয়ুব হোসেন। এ সময়ে আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের সহ-সভাপতি অজিৎ ভট্টাচার্ষ্য, সাধারন সম্পাদক লুৎফর রহমান লাড্ডু, যুগ্ন সম্পাদক জামির হোসেন, আন্তকক্ষ সম্পাদক ওবাইদুল হক মেহেদী, অশোক কুমার ও সাইদুর রহমান শাহিন সহ ক্রীড়া ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
এ টুনামেন্টের ম্যান অব দি ম্যাচ পুরস্কার স্পন্সর হয়েছেন অনলাইন পোর্টাল ”খবর কালীগঞ্জ ডট কম” এবং মিডিয়া পাটর্নার হয়েছেন কালীগঞ্জ প্রেসক্লাব।
খেলার আম্পায়ারের দ্বায়িত্ব পালন করেন, আসিব ও হাসিব এবং অফিসিয়াল স্কোরার ছিলেন ইমরান। ধারাভার্ষ্য ছিলেন খোরশেদ আলম। আগামী রোববার টুনামেন্টের ৮ম ম্যাচে অংশ নিবে রাজধানী ঢাকা ক্রীকেট একাদশ ও খুলনা জেলা ক্রীকেট একাদশ।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ