লোহাগড়ায় সৎ মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগে বাবা আটক

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়ায় সৎ মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ওই সৎ মেয়ে বাদি হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছে। পুলিশ ওই অভিযুক্ত বাবাকে আটক করে শুক্রবার দুপুরে জেল হাজতে প্রেরণ করেছে।
পরিবার ও মামলার এজাহার সুত্রে জানা গেছে, কালিয়া উপজেলার আমতলী গ্রামের হাসমত শেখ ৪৫ দিন বয়সের ১টি মেয়ে রেখে মারা যায়। পরবর্তীতে মৃত হাসমত শেখের স্ত্রী নুরনাহার তার মেয়েকে নিয়ে লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউপি’র কোলা গ্রামের গফফার বিশ্বাসের সাথে ২য় বিবাহ করেন। বিবাহের পর নুরনাহারের মেয়ে বড় হতে থাকে। এদিকে নুরনাহারের ২য় স্বামী লম্পট গফফার বিশ্বাসের কুনজর পড়ে ওই সৎ মেয়ের প্রতি। প্রায়ই গফফার বিশ্বাস মেয়েকে যৌন হয়রানীর চেষ্টা করে আসছিল। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে গফফার (৭০) সৎ মেয়েকে যৌন নিপীড়নের চেষ্টা করে। মেয়েটি ঘটনা তার মাকে খুলে বললে মা ও মেয়ে সন্ধ্যায় লোহাগড়া থানায় এসে মেয়ে বাদি হয়ে সৎ বাবাকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং ১১, তাং ১১-০২-২১ইং।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান বলেন, অভিযুক্ত গফ্ফার বিশ্বাসকে আটক করে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ