শুধু ভাল ছাত্র হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে : ড. আনোয়ার খান এমপি

মোঃ ছায়েদ হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নে সমষপুর ছাত্র ফোরামের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, কোরানে হাফেজদেরকে পুরষ্কার ও সংবর্ধনা অনুষ্ঠান গতকাল বিকেল সাড়ে ৪টায় সমষপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়েছে।
সমষপুরছাত্র ফোরামের সভাপতি মিলন হোসেনের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লক্ষ্মীপুর -১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড.আনোয়ার খান এমপি বলেন, আমরা শপথ করেছিলাম সততা এবং নিষ্ঠার সাথে কাজ করার।
২০২১ সালের মধ্যে আমরা এমন একটি বাংলাদেশ গড়তে চাই যেখানে থাকবে না ক্ষুধা, দারিদ্র এবং দুর্নীতি। সংবর্ধিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শুধু ভাল ছাত্র-ছাত্রী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে। তথ্য সন্ত্রাসের মাধ্যমে আজকে আমাদের মেধাবী সন্তানদের নষ্ট করে দেওয়া হচ্ছে।
আজ থেকে আমরা আরও একটি শপথ করি-কোন রকম নেশার সাথে আমরা নিজে জড়াবো না। এছাড়াও তিনি সকলকে দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানান।
এইসময় বিশেষ অতিথি হিসেবে ববক্তব্য রাখেন, লক্ষীপুর জেলা প্রশাসক আনোয়ার হোসেন আখন্দ, লক্ষীপুর অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুর কবির, রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা, রামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আকম রুহুল আমিন, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, রামগঞ্জ পৌর সভার সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলাল আহম্মেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্ছু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সুরাইয়া আক্তার শিউলী, রামগঞ্জ উপজেলা প্রকৌশলী জাহিদুল হাসান, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহিদ হোসেন ভূইয়া, করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ সামসু, বিআরডিবি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন, পৌর ৬নং ওয়ার্ড কাউন্সিলর মামুনুর রশীদ আকন্দ, ১নং সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান ফয়সাল মাল, ৯নং আঙ্গারপাড়া ওয়ার্ড কাউন্সিলর মেহেদী হাসান শুভ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মহিউদ্দিন সুজন প্রমূখ।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ