মঠবাড়িয়ায় পলাতক দুই আসামী গ্রেপ্তার

জুলফিকার আমীন সোহেল : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে আনোয়ার হোসেন (২৫) ও মোস্তফা খান (৩৫) নাম দুই পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন উপজেলার বড় মাছুয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে। মোস্তফা খান দাউদখালী গ্রামের আঃ রশিদ খানের ছেলে।
মঠবাড়িয়া থানার এস আই জাফর জানান, ২০১৭ সালে স্ত্রীর দায়ের করা একটি মামলায় আনোয়ার হোসেন পালিয়ে ছিলো। মঙ্গলবার রাতে বড় মাছুয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
এস আই শফিকুল ইসলাম জানান, একটি হত্যা চেষ্টা মামলায় আসামী হয়ে মোস্তফা খান দীর্ঘ দিন ধরে পালিয়ো ছিলো। মঙ্গলবার রাতে দাউদখালী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত দুই আসামীকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

মঠবাড়িয়ায় করোনার ৮ হাজার ৫শ ডোজ টিকা পৌঁছেছে

জুলফিকার আমীন সোহেল : পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা ভাইরাসের ৮ হাজার ৫শ ডোজ টিকা পৌঁছেছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা (টি.এইচ.এ) ডাঃ মোঃ আলী হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। এ টিকা গ্রহনের সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডু, প্রেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সভাপতি আবদুস সালাম আজাদীসহ বিভিন্ন গণমাধ্যম কর্মি ও সংশ্লিষ্ট কর্মকর্তারা।
ডাঃ মোঃ আলী হাসান বলেন, পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রেরিত ভ্যাকসিন মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছেছে। এক এক ভায়ালে ১০ ডোজ করে ভ্যাকসিন রয়েছে। প্রথম ধাপে আগামী ৭ ফেব্রুয়ারী ১৫টি ক্যাটাগড়িতে আনুষ্ঠানিক ভাবে মানবদেহে এ ভ্যাকসিন পুশ করা শুরু হবে।
এর মধ্যে অগ্রাধিকার ভিত্তিতে সরকারি, বেসরকারি কর্মকর্তা, মুক্তীযোদ্ধা, স্বাস্থ্য কর্মী, আইন শৃংঙ্খলা বাহিনী, গণমাধ্যম কর্মীরা রয়েছেন।
এ ছাড়াও যারা প্রথমে রেজিষ্ট্রেশন করবে তাদের মধ্যে ৫৫ বছরের উপরে যাদের বয়স তাদের শরীরে পর্যায়ক্রমে এ ভ্যাকসিন পুশ করা হবে।

মঠবাড়িয়ায় সমবায় ব্যাংকের সাবেক চেয়ারম্যান তোতাম্বর হোসেনের স্মরণ সভা ও দোয়া মুনাজাত

জুলফিকার আমীন সোহেল : পিরোজপুরের মঠবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও আমড়াগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তোতাম্বর হোসেন তোতা মিয়ার স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় কেন্দ্রীয় সমবায় ব্যাংক সভা কক্ষে ব্যাংকের চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আজীম উল হকের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন, সমবায় ব্যাংকের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, মুক্তিযোদ্ধা ফারুক উজ জামান, ব্যাংকের পরিচালক সালাউদ্দিন ফারুক, নাসির উদ্দিন মাতুব্বর, পংকজ সাওজাল, জেলা বিএনপির বিশেষ সম্পাদক কেএম হুমায়ূন কবির, আ‘লীগ নেতা হারুণ অর রশিদ খান, প্রভাষক জুলহাস শাহিন প্রমূখ। পরে তার রূহের মাগফেরাত কামনা করে দোয়া মুনাজাত করা হয়।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ