আনুলিয়ায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীর মঞ্চ সহ সরঞ্জামাদী ভাংচুর

প্রকাশিত: ২৯-১০-২০২১, সময়: ০৫:৩৪ |
Share This

আশাশুনি প্রতিনিধি : আশাশুনির আনুলিয়ায় আ’লীগর মনানয়ন প্রত্যাশী চয়ারম্যান প্রার্থীর প্রচার মাইকসহ মঞ্চ ভাংচুর করে তছনছ করার অভিযাগ পাওয়া গছ। থানায় এজাহার সূত্র জানাগছ, সামবার বিকাল ৫ টার দিক উপজলার আনুলিয়া ইউনিয়নর কাকবাসিয়া বাজার আনুলিয়া ইউনিয়ন আ’লীগর যুগ্ম-সম্পাদক ও নকা প্রতিকর মনানয়ন প্রত্যাশী আনুলিয়া ইউপি চয়ারম্যান প্রার্থী মম্বর শাহাবুদ্দীন সানার নির্বাচনী সভা চলছিল। মাগরিবর নামাজর বিরতিত মুসল্লীরা নামাজ আদায় করা কালীন তার প্রতিপক্ষ বর্তমান চয়ারম্যান আলমগীর আলম লিটনর পরাক্ষ হুকুম তার পক্ষীয় এটিএম সামছুজ্জামান (৩৮), আব্দুল করিম (২৮), সিরাজুল ইসলাম (৩৪) সহ ১০/১২ জন রাম দা, লাহার রড ও লাঠি সাটা নিয় নির্বাচনী স্টজ, স্টজ থাকা বঙ্গবন্ধু শখ মুজিবুর রহমান, প্রধানম¿ী শখ হাসিনা ও সংসদ সদস্য ডাঃ আ.ফ.ম রুহুল হকর ছবি সম্বলিত ব্যানার, চয়ার, টবিল ও নির্বাচনী মাইক সট টানা হচড়া ও ভাংচুর কর তছনছ কর ফল। শাহাবুদ্দীন সানার পর্ক্ষীয় লাকজন বাধার সষ্টি করল খুন জখম করা সহ লাশ গুম করার হুমকি ধামকি দিয় স¿াসীরা ঘটনা¯ল ত্যাগ কর। এব্যাপার শাহাবুদ্দীন সানা বাদী হয় আশাশুনি থানায় ১৭ (১০) ২১ মামলা দায়র করছ। এরিপার্ট লখা পর্যÍ মামলা রকর্ড হলও কান আসামী গ্রপ্তার হয়নি। উল্লখ্য, ইতাপূর্ব উল্লখিত স¿াসীরা বিভিন সময় শাহাবুদ্দীন সানার নির্বাচনী সভা সমাবশ বাঁধা ও হুমকি-ধামকি দওয়ায় গত ২৪ আগষ্ট নিজ বাদী হয় আশাশুনি থানায় ৫৬০নং একটি সাধারণ ডায়রী করন।

আশাশুনিত ঈদ মিলাদুনবী (সাঃ) উপলক্ষ আলাচনা ও দানুষ্ঠান

আশাশুনি প্রতিনিধি : আশাশুনিত ঈদ মিলাদুনবী পালন করা হয়ছ। বুধবার সন্ধ্যায় আশাশুনি পাউবা’র জাম মসজিদ চত্বর ঈদ মিলাদুনবী (সাঃ) উপলক্ষ ধর্মীয় আলাচনা, দায়ানুষ্ঠানর আয়াজন করা হয়। মসজিদ কমিটির সভাপতি বিল্লাল হাসনর সভাপতিত্ব ও পরিচালনায় প্রধান আলাচক ছিলন, মাওঃ সামছুল আরফিন। অন্যদর মধ্য আলাচনা রাখন মাওঃ বাকী বিল্লাহ, মাওঃ রুস্তম আলি,মাওঃ আব্দর রউফ, মাওঃ কামরুল ইসলাম, মাওঃ আনিছুর রহমান, হাফজ মারুফ বিল্লাহ। অনুষ্ঠান অতিথি হিসাব উপ¯িত ছিলন সদর ইউপি চয়ারম্যান স.ম সলিম রজা মিলন, জলা পরিষদ সদস্য চয়ারম্যান প্রার্থী মহিতুর রহমান, চয়ারম্যান প্রার্থী হাসনুজ্জামান হাসন। 

আশাশুনির হাড়ীভাঙ্গায় সুরঝংকার সঙ্গীত একাডমী উদ্বাধন

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি সদরর হাড়িভাঙ্গায় সুরঝংকার সঙ্গীত একাডমী নাম একটি সাং¯তিক সংগঠনর উদ্বাধন করা হয়ছ। বুধবার রাত নাটানা-হাড়ীভাঙ্গা বাজার আয়াজিত উদ্বাধনী অনুষ্ঠান প্রধান অতিথি হিসাব উপ¯িত ছিলন, আশাশুনি থানা অফিসার ইনচার্জ মু. গালাম কবির। বিশিষ্ট সঙ্গীত অনুরাগী শহিদুল ইসলামর সভাপতিত্বে বিশষ অতিথি ছিলন উপজলা ভাইস চয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, আশাশুনি প্রসক্লাবর সভাপতি এসএম আহসান হাবিব। বাবু’র পরিচালনায় উদ্বাধনী অনুষ্ঠান শষ মনাঝজ্ঞ সাং¯তিক অনুষ্ঠান সঙ্গীত পরিবশন করন আম¿িত ও ¯ানীয় শিল্পী কষ্ণ সরকার, সাগর, রমজান, বাবু, তানিয়া, সুমা, অর্পিতা, ঝিলিক, রিপা। নত্য পরিবশন করন কায়ল, জাবা, রজনী, কঙ্কাবতী বাইন, রাজু, সাথী, উত্তম।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে