কুসিক নির্বাচনঃঐক্যবদ্ধ বিএনপি,আ.লীগে রয়েছে কিছুটা মতভেদ

প্রকাশিত: ০৩-০৩-২০১৭, সময়: ০৬:০৯ |
Share This

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি ঐক্যবদ্ধ থাকলেও আওয়ামী লীগের মধ্যে কিছুটা মতভেদ রয়েছে। তবে দলীয় স্বার্থকে ঊর্ধ্বে রেখে জনরায় পক্ষে নিতে কাজ করতে চান মেয়র প্রার্থীরা। এদিকে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতির কথা জানালেন জেলা পুলিশ সুপার ও রিটার্নিং কর্মকর্তা।

মেয়র পদে দলীয় মনোনয়ন পাওয়ার পরই ভোটের মাঠে সরব হয়ে উঠেছেন প্রধান দু’দল আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থী। তবে বিএনপির মধ্যে ঐক্যের ঘাটতি না থাকলেও আওয়ামী লীগের মধ্যে প্রার্থী নিয়ে কিছুটা দ্বিধাদ্বন্দ্ব রয়েছে। নির্বাচনী এলাকায় নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে ঐক্য গড়তে তৎপর মেয়র প্রার্থীরা। পারস্পারিক বোঝাপড়া ও একে অপরের সহযোগিতায় নির্বাচনী বৈতরণী পার হতে চান তারা।

নেতৃত্বের মতভেদ থাকলেও দলীয় স্বার্থকে ঊর্ধ্বে রেখে কাজ করার আহ্বান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপনের। আর সুষ্ঠু ভোট হলে জয়ের ব্যাপারে আশাবাদী জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমির উর রশিদ ইয়াসিন।

এদিকে, ভোট নির্বিঘ্ন করতে যে কোন অন্যায়ের বিরুদ্ধে কঠোর অবস্থানের কথা জানালেন জেলার পুলিশ সুপার শাহ আবিদ হোসেন ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রকিব উদ্দিন মণ্ডল।

এবারের সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্রসহ মোট ৫ জন প্রার্থী মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

Leave a comment

উপরে