রামগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী বলৎকার ! থানায় মামলা

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে আনোয়ার হোসেন (১৯) নামের এক বুদ্ধি প্রতিবন্ধীকে বলৎকার করেছে মসজিদ কমিটির সভাপতি শাহআলম (৭০) নামের এক বৃদ্ধ।
২৯ জানুয়ারী রাতে উপজেলার বদরপুর গ্রামের বদরপুর ছৈয়াল বাড়ি জামে মসজিদের পাশে শাহআলমের বসতঘরে এঘটনা ঘটে। এঘটনায় গতকাল রামগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, ঘটনার দিন রাতে বদরপুর ছৈয়াল বাড়ির মসজিদের সভাপতি শাহআলম বুদ্ধি প্রতিবন্ধী আনোয়ারকে খাওয়ার প্রলোভন দেখিয়ে তার বসতঘরে ডেকে নিয়ে বলৎকার করে। বলৎকারের ঘটনা দেখে ফেলে স্থানীয় যুবক আনোয়ার হোসেন সে ঘটনাটি প্রকাশ করায় শাহআলম ও তার ছেলে সোহেল, রুবেল ও বাবলু তাকে পিটিয়ে গুরুতর আহত করে। এরপর থেকে তারা পলাতক রয়েছে বলে এলাকাবাসী ও পুলিশ জানায়।
বুদ্ধি প্রতিবন্ধী আনোয়ারের ছোটবেলায় মা মারা যায়। বাবা পুনরায় বিয়ে করলেও সে প্রতিবন্ধী হওয়ায় সৎ মা তাকে গ্রহন করে না নেওয়ার কারণে সে পাশ্ববর্তী উপজেলা চাটখিল ছেড়ে বহুবছর যাবত তার নানার বাড়ি এলাকার রামগঞ্জের দক্ষিণ বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি কুঁড়েরঘরে থাকতো। মানুষের দেওয়া খাবার খেয়ে তার দিন চলতো।
রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, বিষয়টি অত্যন্ত ন্যক্কারজনক ঘটনা, থানায় মামলা হয়েছে, আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ