রামগঞ্জে দ্বিতীয় মেয়াদে মেয়দ পদে আওয়ামী লীগের প্রার্থী জয়ী!!

মোঃ ছায়েদ হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ শীত ও করোনার ঝুঁকি উপেক্ষা করে ব্যাপক ভোটার উপস্থিতির মধ্যদিয়ে রামগঞ্জ পৌর নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট চলে।
রামগঞ্জ পৌর নির্বাচনে ১৬ হাজার ৫২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা আলহজ্ব আবুল খায়ের পাটওয়ারী। নিকটতম প্রতিদ্ব›দ্ধী বিএনপি সমর্থিত রামগঞ্জ পৌর বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন বাচ্চু (ধানের শীষ) পেয়েছেন ২২৮৬ ভোট। এ ছাড়া জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী রামগঞ্জ পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক হাজী মোঃ মহসিন (লাঙ্গল) ২৬৫ ভোট, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ মনোনীত সমর্থিত প্রার্থী রামগঞ্জ পৌর ইসলামী শাসনতন্ত্র সহ-সভাপতি জাকির হোসেন দেওয়ান (হাতপাখা) পেয়েছেন ৭৫৬ ভোট।
শনিবার রাত ৯টার দিকে মোট ১৭টি কেন্দ্রের বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মুহাম্মদ নাজিম উদ্দিন।
কাউন্সিলর পদে বেসরকারিভাবে ৯টি ওয়ার্ডে নির্বাচিতরা হলেন ১ নং ওয়ার্ড় থেকে নির্বাচিত হয়েছেন কামরুল হাসান ফয়সাল মাল-১৩৬৬ ভোট (পাঞ্জাবী), তার প্রতিদ্বন্ধি রাজু আহমেদ-১০৩৬ ভোট (ডালিম), ২নং ওয়ার্ড় থেকে নিবার্চিত হয়েছেন আবু সুফিয়ান ভুইয়া-৬০৯ ভোট (ব্ল্যাক বোর্ড) তার প্রতিদ্বন্ধি কামাল হোসেন-৫৩০ ভোট (উটপাখি), ৩নং ওয়ার্ড় থেকে নিবার্চিত হয়েছেন মোঃ রাসেদুল হাসান-২৪২১ ভোট (উটপাখি), তার প্রতিদ্বন্ধি মোহাম্মদ শাহাজান-৭২০ ভোট (টেবিল ল্যাম্প), ৪নং ওয়ার্ড় থেকে নির্বাচিত হয়েছেন মোঃ মনির হোসেন রানা-১১৬৯ ভোট (পাঞ্জাবী), তার প্রতিদ্বন্ধি মোঃ শাহজালাল-৫৮১ (পানির বোতল), ৫নং ওয়ার্ড় থেকে নির্বাচিত হয়েছেন মোঃ দেলোয়ার হোসেন-৭০১ ভোট (উটপাখি), তার প্রতিদ্বন্ধি মোঃ রিপন হোসেন-৫৬৮ ভোট (টেবিল ল্যাম্প), ৬নং ওয়ার্ড় থেকে নির্বাচিত হয়েছেন মামুনুর রশিদ আখন্দ-১৩৪৯ ভোট (পাঞ্জাবী) তার প্রতিদ্বন্ধি আনোয়ার হোসেন জিতু-২৭৪ ভোট (উটপাখি), ৭নং ওয়ার্ড় থেকে নির্বাচিত হয়েছেন মোঃ মেহেদী হাসান সুমন-১৩৬৩ ভোট (ব্ল্যাক বোর্ড), তার প্রতিদ্বন্ধি আবদুল হান্নান-৫১৯ ভোট (টেবিল ল্যাম্প), ৮নং ওয়ার্ড় থেকে নির্বাচিত হয়েছেন মোঃ শহিদ পাটওয়ারী-৩৮৭ ভোট (টিউব লাইট), তার প্রতিদ্বন্ধি জসিম উদ্দিন-৩৪২ ভোট ( ডালিম), ৯নং ওয়ার্ড় থেকে নির্বাচিত হয়েছেন মোঃ মেহেদী হাসান শুভ-১৬৩৫ ভোট (পাঞ্জাবী) তার প্রতিদ্বন্ধি আহসান হাবীব-৫৬৭ ভোট (টেবিল ল্যাম্প)।
সংরক্ষিত ওয়ার্ড় নং-১,২,৩ থেকে নিবার্চিত হয়েছেন জবা ফুল প্রতীকের প্রার্থী ফারজানা মজুমদার জনি ৪২৯৪ ভোট, তার প্রতিদ্ব›িদ্ধ চশমা প্রতিকের প্রার্থী দিলরুবা জাহান রুবি পেয়েছেন ২৬২৩ ভোট।
সংরক্ষিত ওয়ার্ড় নং-৪,৫,৬ থেকে নির্বাচিত হয়েছেন আনারস প্রতীকের প্রার্থী দিলশাদ নয়ন ২১৯৯ ভোট, তার প্রতিদ্বন্ধি চশমা প্রতিকের প্রার্থী পারভিন আক্তার পেয়েছেন ১৫০৩ ভোট।
সংরক্ষিত ওয়ার্ড় নং-৭,৮,৯ থেকে নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকের প্রার্থী ফাতেমা বেগম পেয়েছেন ৪৬১১ ভোট, তার প্রতিদ্বন্ধি আনারস প্রতিকের প্রার্থী জাহান আরা বেগম পেয়েছেন ১৭৫৭ ভোট।
জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন বলেন, বিচ্ছিন্নভাবে দুই একটি কেন্দ্রে সহিংসতা ও জবরদস্তির ঘটনা ঘটলেও সব কয়েকটি বুথে সুন্দর ও সার্বিক শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন শেষ হয়।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ