জলঢাকা পৌরসভার নির্বাচনী প্রচারনা শেষ

হাসানুজ্জামান সিদ্দিকী হাসান জলঢাকা, নীলফামারী প্রতিনিধি : আগামী ৩০ জানুয়ারী নীলফামারীর জলঢাকা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌর নির্বাচন করে সামনে রেখে অনেক আগে থেকেই প্রার্থীরা প্রচার – প্রচারনায় ব্যাস্ত সময় পার করেছেন কিন্তু শেষ সময়ে পথসভার মাধ্যমে জনগনের কাছে ভোট প্রার্থনা করে প্রচারণার কার্যক্রম শেষ করেছেন প্রার্থীরা।
এবারের পৌর নির্বাচনে ৬ জন প্রার্থী মেয়র পদে নির্বাচনে লড়বেন।
তারা হলেন – (ধানের শীষ) প্রতিক নিয়ে ফাহমিদা ফয়সাল কমেট চৌধুরী,(নৌকা) নিয়ে মহসিন আলী, (লাঙ্গল) নিয়ে পারভীন আক্তার,আর সতন্ত্র হিসেবে নির্বাচনে প্রার্থী হয়েছেন ইলিয়াস হোসেন বাবলু (নারিকেল গাছ), জীয়া চৌধুরী (জগ) ,সাবিনা আক্তার খলিল (মোবাইল ফোন) শেষ দিনে প্রার্থীগন পথে সভায় জনগণকে বিভিন্ন প্রকার প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটের জন্য । কিন্তু পৌরবাসী চাচ্ছেন একজন যোগ্য মেয়র নির্বাচিত করতে। ২০০১ সালে ৯ টি ওয়ার্ড নিয়ে গঠিত হয় জলঢাকা পৌরসভা ।
৩০ তারিখ ভোট এর আগে ও পরে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী থাকবে শক্ত অবস্থানে । এমনটি জানিয়েছেন প্রশাসন । তাছাড়াআইন শৃঙ্খলা বাহিনী টহল দিচ্ছেন পৌর এলাকা। প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী শক্ত থাকায় এখনো বড় ধরনের কোন ঘটনা ঘটেনি পৌর এলাকায় মেয়রের পাশাপাশি কাউন্সিলর প্রার্থীরা তাদের নিজেদের জন্য ভোটারের কাছ ভোট চেয়ে যাচ্ছেন। আগামী ৩০ জানুয়ারি কে হবে পৌর পিতা সেটা দেখার অপেক্ষায় পৌর জনগণ। কে হবে আগামী ৫ বছরের পৌর মেয়র সেটার আলোচনার বিশ্লেষনে এখন পৌরবাসী।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ