মঠবাড়িয়ায় বলেশ্বর নদীতে অভিযানে কোটি টাকার অবৈধ জাল আটক

জুলফিকার আমীন সোহেল : পিরোজপুরের মঠবাড়িয়ায় মৎস্য অধিদপ্তরের বিশেষ কম্বিং অপারেশন ২০২১ ব্যস্তবায়নের লক্ষে উপজেলা মৎস্য অধিদপ্তর মাসব্যপি বলেশ^র নদীতে অভিযান অব্যাহত রয়েছে। মঙ্গলবার দিনভর বলেশ^র নদীর তুষখালী ইউনিয়নের জানখালী থেকে বড়মাছুয়া, সাংরাইল থেকে মাঝের চর পর্যন্ত অভিযান চালিয়ে কোটি টাকা মূল্যের বেহুন্দি জাল, কারেন্ট জাল ও নেট জাল, চরগড়া জাল আটক করা হয়।
এ অভিযান পরিচালনা করেন, পিরোজপুর জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খায়রুল ইসলাম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন, জেলা মৎস্য কর্মকর্তা আবদুল বারী, উপজেলা মৎস্য কর্মকর্তা হাফিজুর রহমান, ফিল্ট এসিস্টান্ট মনোজ কুমার মন্ডল। আটককৃত কোটি টাকা মূল্যের অবৈধ জাল বলেশ^র নদী তীরবর্তী এলাকায় জন সম্মুখে পুড়িয়ে ফেলা হয়।
উপজেলা মৎস্য কর্মকর্তা হাফিজুর রহমান জানান, মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ২৪ ধারায় ১০-১৬ জানুয়ারী কম্বো অপারেশনে চলেছে । ২৫ জানুয়ারী হতে ০১ ফেব্রুয়ারী পর্যন্ত বলেশ^র নদীতে কম্বো অপারেশনে চলবে। ইতোমধ্যে বিভিন্ন প্রকার কোটি টাকা মূল্যের নিষিদ্ধ জাল আটক করার পর পুড়িয়ে ফেলা হয়েছে। তিনি আরও বলেন, এই বিশেষ অপারেশন অব্যাহত থাকবে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ