মঠবাড়িয়া ভূমি অফিসের দুর্নীতি সরকারের উন্নয়ন ম্লান করছে -সাংসদ ডাঃ রুস্তম আলী ফরাজী

জুলফিকার আমীন সোহেল : সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য ডাঃ রুস্তম আলী ফরাজী বলেছেন, মঠবাড়িয়া ভূমি অফিসের দুর্নীতি সরকারের উন্নয়ন ম্লান করে দিচ্ছে। মঠবাড়িয়া ভূমি অফিসে সেবা নিতে আসা সাধারণ মানুষকে হয়রানি ও অফিসের দুর্নীতি বন্ধ করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। শনিবার বিকেলে শনিবার দলিল লেখক সমিতির উদ্যোগে ভান্ডারিয়ার হরিনপালা ইকো পার্কে বার্ষিক বনভোজনের আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, সহকারী কর্মকর্তা ভূমি (তহসিলদার) দের বিরুদ্ধে নামজারী (মিউটিশন) করার জন্য অতিরিক্ত টাকা আদায় করার অভিযোগ তুলে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের আবারও হুশিয়ার করে দেন। এবং তিন বছরের বেশি সময় যে সকল তহসিলদার একই স্থানে কর্মরত আছেন তাদেরকে দ্রুত অন্যত্র বদলী করতে জেলা রেজিষ্ট্রারের দৃষ্টি আকর্ষণ করেন।
দলিল লেখক সমিতির সভাপতি মোঃ নাসির উদ্দিন জমাদ্দারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, জেলা রেজিস্টার মোঃ আবদুল কুদ্দুস হাওলাদার, মঠবাড়িয়া উপজেলা সাব-রেজিস্টার জাহাঙ্গীর মোঃ ফয়সাল, দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমূখ।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ