নোয়াখালীর হাতিয়ায় ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি : এবার নোয়াখালীর হাতিয়ায় ধর্ষণে ব্যর্থ হয়ে এক গৃহবধূকে সন্তানদের সামনে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত ৫ জানুয়ারি নির্যাতিতা নারী আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলেও আসামীদের অদ্যাবধি গ্রেফতার করতে পারেনি পুলিশ।
আদালতে দায়ের করা মামলা সূত্রে জানা যায়, বেশ কিছুদিন যাবৎ মামলার আসামীরা ওই নারীকে উত্যক্ত করতো এবং কু প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু ওই নারী তাদের কু-প্রস্তাবে রাজী না হয়ে স্বামীকে বিষয়টি জানায়।
পরে তার স্বামী এলাকার গন্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানান। এ বিষয়ে এলাকার গন্যমান্য ব্যক্তিরা আসামিদের জিজ্ঞাসাবাদ করলে এতে ক্ষিপ্ত হয়ে গত ১ জানুয়ারি হাতিয়ার চানন্দি ইউনিয়নের আদর্শ গ্রামে ওই গৃহবধূর স্বামীর অনুপস্থিতিতে স্থানীয় জিয়া ওরফে জিহাদ, ফারুক, এনায়েত, ভুট্টু মাঝি ও ফারুক বাহিনী গৃহিনীর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে তারা ওই গৃহবধূকে শারিরীকভাবে নির্যাতন চালায়। এ সময় তিনি ও তার ছেলে মেয়েদের আর্তচিৎকারে আশপাশের লোকজন জড়ো হতে থাকলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে রাতেই তার স্বামী এসে তাকে উদ্ধার করে। পরের দিন ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
নির্যাতিতার ভাই জানান, হাসপাতালে দুইদিন চিকিৎসা নিয়ে ৫ জানুয়ারি জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ নং আমলী আদালতে মামলা এ মামলা দায়ের করেন। পরে আদালত হাতিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারকে সাত কর্মদিবসের মধ্যে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন। এ বিষয়ে হাতিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম ফারুক জানান, আদালতের নির্দেশনা হাতে পাওয়ার পর গতকাল শনিবার তিনি নিজে ঘটনাস্থলে যান। আগামী দুই তিন দিনের মধ্যে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হবে। আসামীদের ধরার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ