বিরল উপজেলা ইঞ্জিনিয়ার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর শীত বস্ত্র বিতরণ

আতিউর রহমান বিরল (দিনাজপুর) : অসহায় দরিদ্র মানুষের জীবনমান উন্নয়নের প্রত্যয় নিয়ে বিরল উপজেলা ইঞ্জিনিয়ার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর পথচলা। তারই ধারাবাহিকতায় বিরল উপজেলা ইঞ্জিনিয়ার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্যোগে ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। বিরল উপজেলার বিভিন্ন ইউপি’র ছিন্নমূল মানুষের মাঝে ৪০০ টি শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
বৃহষ্পতিবারসহ গত কয়েকদিনে পৃথক পৃথক স্থানে পৃথক পৃথকভাবে শীতবস্ত্র বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরল পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসোসিয়েশন এর সাধারন সম্পাদক বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশন এর উপ-ব্যবস্থাপক (তড়িৎকৌশল) প্রকৌশলী রবিউল ইসলাম, বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ মঞ্জুরুল হাসান দুলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহাগ বাবু, আইন বিষয়ক সম্পাদক শাহরিয়ার রিজভী। সংগঠনটির সভাপতি প্রকৌশলী ফিরোজ আলী এক বার্তায় সুষ্ঠুভাবে বিতরণী কার্যক্রমে সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।
প্রধান অতিথি তার বক্তব্যে বিরল উপজেলা ইঞ্জিনিয়ার্স ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনকে ধন্যবাদ জানিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মাণে সকলকে একযোগে এগিয়ে আসার আহ্বান জানান।
এসোসিয়েশন এর সাধারন সম্পাদক বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশন এরউপ-ব্যবস্থাপক (তড়িৎকৌশল) প্রকৌশলী রবিউল ইসলাম বলেন-ক্ষুধার্থ, দরিদ্র ও অসহায় মানুষের সহায়তার পাশাপাশি সরকারের সামাজিক উন্নয়নে পাশে থাকাই আমাদের মূল লক্ষ্য। অনুষ্ঠানে এছাড়াও অন্যান্য রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ