আশাশুনিতে রোপনকৃত ৫০টি গাঁজা গাছসহ এক পুজারী আটক

আশাশুনি প্রতিনিধি : আশাশুনিতে রোপনকৃত ৫০টি গাঁজা গাছসহ এক পুজারীকে আটক করেছে থানা পুলিশ। থানা সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ মু. গোলাম কবিরের নেতৃত্বে বুধবার দুপুরে এসআই মিলন হোসেন ও পিএসআই নুর মোহাম্মাদ সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সদরের হাড়িভাঙ্গা গ্রামের আশুতোষ সরকারের পুত্র পুজারী মাধব চন্দ্র সরকার (৬০) কে আটক করে। জিজ্ঞাসাবাদে তার স্বিকারুক্তি মোতাবেকব বসত বাড়ির দক্ষিন পার্শ্বে নিজ জমিতে রোপন করা ৫০টি ছোট বড় গাঁজা গাছ উদ্ধার করে থানা হেফাজতে নেয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে আশাশুনি থানায় ১০(০১)২১ নং মামলা দায়ের করা হয়েছে।

আশাশুনিতে মাদক ও সন্ত্রাস বিরোধী সভা অনুষ্ঠিত

আশাশুনি প্রতিনিধি : আশাশুনিতে মাদকদ্রব্যের অপব্যাবহার রোধ এবং জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী কর্মকান্ডে যুবদের ভূমিকা শীর্ষক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম। উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আজিজুল হকের পরিচালনায় সভায় আলোচনা রাখেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, আশাশুনি প্রেসক্লাব সম্পাদক সমীর রায়, সাংগঠনিক সম্পাদক এসকে হাসানসহ বিভিন্ন অফিস প্রধানগন। এসময় উপজেলা সামাজিক কর্মকান্ড ও স্বেচ্ছা সেবামূলক কাজে যুবদের অংশ গ্রহণে সভায় জনসচেতনতা সৃষ্টিমূলক আলোচনা করা হয়।

আশাশুনি প্রেসক্লাবের সংস্কার কাজ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি প্রেসক্লাবের সংস্কার কাজ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি এবিএম মোস্তাকিম। বুধবার দুপুরে তিনি আচকা প্রেসক্লাব কার্যালয়ের সংস্কার কাজ চলাকালে উপস্থিত হয়ে উপস্থিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। গণমাধ্যম কর্মীদেও সভা করা, বিনোদনে সময় দেয়া ও কার্য পরিচালনার স্থান প্রেসক্লাবের সমস্যাবলী সম্পর্কে মনোযোগ সহকারে শোনেন এবং সহযোগীতা করার আশ^াস প্রদান করেন। ক্লাবের অবকাঠামোগত উন্নয়ন ও সংস্কার কাজ দেখে সন্তোস প্রকাশ করেন। ক্লাবকে একটি সুদৃশ্য ও মানসম্মত করে তুলতে তিনি ক্লাব ঘরের জন্য প্রয়োজনীয় টাইলস প্রদানের কথা ঘোষণা করেন। আগামীতে ক্লাবের সকল প্রকার সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি সকলকে আশ্বস্থ করেন। এসময় প্রেসক্লাব সভাপতি জিএম আল ফারুক, সাবেক সভাপতি জিএম মুজিবুর রহমান, সম্পাদক সমীর রায়, সাংগঠনিক সম্পাদক এসকে হাসানসহ অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ