হাসানপুর ও কাস্তা বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন

এম. আব্দুল করিম, কেশবপুর (যশোর) প্রতিনিধি : যশোরের কেশবপুর উপজেলার হাসানপুর বাজার পরিচালনা পরিষদের শান্তিপুর্ণ নির্বাচনে মঞ্জুর আলম পলাশ সভাপতি ও শহিদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।
১০ জানুয়ারী রবিবার সকাল থেকে বিকাল পর্যন্ত বিরতিহীন ভাবে হাসানপুর বাজারস্থ নয়ন মার্কেটে অনুষ্ঠিত শান্তিপুর্ণ নির্বাচনে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। এই নির্বাচনে ২৩৯ ভোটারের মধ্যে ২৩৩ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ৪ জন ও কোষাধ্যক্ষ পদে ২ জনসহ মোট ৮ জন প্রার্থী এই নির্বাচনে প্রতিদ্বন্দীতা করেন। এদর মধ্যে ১৭১ ভোট পেয়ে মঞ্জুর আলম পলাশ সভাপতি নির্বাচিত। তার নিকটতম প্রতিদ্বন্দী ওজিয়ার রহমান পেয়েছেন ৬২ ভোট। সম্পাদক পদে ১১০ ভোট পেয়ে শহিদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত। তার নিকটতম প্রতিদ্বন্দী মাজিদুর রহমান পেয়েছেন ৯৬ ভোট। কোষাধ্যক্ষ পদে ১৭৪ ভোট পেয়ে মনিরুজ্জামান নির্বাচিত। তার নিকটতম প্রতিদ্বন্দী হাতেম আলী পেয়েছেন ৫৬ ভোট। এই নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন বরনডালী এস এস জি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিপংকর দাস।
অপরদিকে একই দিনে কাস্তা পুরাতন বাজার পরিচালনা কমিটির ২টি পদেনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে তুষার কান্তি সরকার ৫০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বুদ্ধদেব সরকার পেয়েছেন ২২ ভোট। সম্পাদক পদে শাহিন রেজা ৩৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী উৎপল মল্লিক পেয়েছেন ৩০ ভোট। এই নির্বাচনে ৭৩ ভোটারের মধ্যে ৭৩ জনই তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। বাতিল হয়েছে ১টি ভোট। এই নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন বজলুর রহমান।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ