মঠবাড়িয়ায় মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নিল এক ভূমিদস্যু ॥ থানায় জিডি

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় ছোট শৌলা শাহাদাৎ হোসেন দাখিল মাদ্রাসা ও স্থানীয় জামে মসজিদ মাঠের মাটি জোর করে কেঁটে নিচ্ছে জুয়েল (৩২) নামে স্থানীয় এক ভূমিদস্যু। সে ওই ছোট শৌলা গ্রামের মৃত. আঃ জব্বার হাওলাদারের ছেলে। এ ঘটনায় মাদ্রাসা সহ সুপার মাওলানা আঃ গফ্ফার বাদি হয়ে রোববার দুপুরে জুয়েলসহ ৪ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় জিডি করেন।
স্থানীয় বাসিন্দারা জানান, জুয়েল জনৈক ক্ষমতাসীন যুব নেতার আর্শিবাদপুষ্ট হবার কারনে সব কিছুতে বেপরোয়া। বিগত দিনে প্রকাশ্যে মসজিদ ভাঙ্গার কারনে তার বিরুদ্ধে মামলাও হয়েছে।
মাদ্রার সহ সুপার মাওলানা আঃ গফ্ফার ও ম্যানেজিং কমিটির সভাপতি তৈয়বুর রহমান জানান, গত ৪/৫ দিন ধরে ভূমিদস্যু জুয়েল লোক দিয়ে মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নিয়ে পুকুর আকৃতির করে ফেলেছে। আমারা প্রতিবাদ করতে গেলে আমাদের খুন-জখমের হুমকি দেয়। এ মাঠে শিক্ষার্থীরা খেলাধুলা করে ও মানুষ মারা গেলে জানাযা নামাজ পড়ানো হয়। পুরো মাঠটিকে এখন পুকুরে পরিণত করেছে।
জুয়েল মাটি কেঁটে নেয়ার কথা অকপটে স্বীকার করে বলেন, পরে ড্রেজার দিয়ে বালু বা মাটি ভরাট করে দিবেন। হুমকি দেয়া ঘটনা অস্বীকার করেন।
মঠবাড়িয়া থাানার ওসি মাসুদুজ্জামান জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ