কলাপাড়ায় স্কুল ম্যানেজিং কমিটির সভাপতির চেয়ারের আঘাতে প্রধান শিক্ষক আহত

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া প্রতিনিধি : কলাপাড়ার দক্ষিণ গৈয়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম শামসুদ্দিনকে চেয়ারের আঘাতে জখম করা হয়েছে। ওই বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হান্নান খান তাকে চেয়ারের আঘাতে জখম করেছে। শুক্রবার জুমার নামাজের পরে বিদ্যালয় কক্ষে এ ঘটনাটি ঘটায় সভাপতি হান্নান খান। আহত শিক্ষক এসএম শামসুদ্দিন জানান, তিনি বিদ্যালয় কক্ষে বসে উপবৃত্তির তালিকা করছিলেন। এসময় হান্নান খান এসে স্কুলের অপর ভবনের একটি কক্ষে (সভাপতির ভাই হামিদ খান দখল করে ঘুমান) মূল ভবন থেকে সাইড কানেকশন দিতে বলেন। তখন প্রধান শিক্ষক তাকে ম্যানেজিং কমিটির রেজুলেশন দিতে বলেন। এতে ক্ষীপ্ত হয়ে প্রথমে গালাগাল পরে চেয়ার দিয়ে আঘাত করে। হাত দিয়ে চেয়ার প্রতিহত করতে গেলে বাম হাতের তালু গুরুতর জখম হয়। এ ঘটনায় প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ক্ষুব্ধ হয়ে আছেন। মোঃ হান্নান খান জানান, ওই শিক্ষকের সঙ্গে একত্রে মসজিদে জুমার নামাজ পড়েন। তখন প্রধান শিক্ষকের একটি কথায় মুসল্লীদের মাঝে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। নামাজের পরে এ বিষয় লাইব্রেরীতে গিয়ে কথা বলতে গেলে প্রধান শিক্ষক উত্তেজিত হয়ে লাইব্রেরী কক্ষ আটকে একটি চেয়ার নিয়ে তাকে আঘাত করতে যায়। তখন আর একটি চেয়ার নিয়ে ফেরতে গেলে কিছুটা আঘাতপ্রাপ্ত হন। নিজের কারণে এ পরিস্থিতি হয়েছে বলেও দাবি করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হান্নান খান।

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল কলাপাড়া উপজেলা শাখার কমিটি ঘোষণা

কলাপাড়া প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী (বিএনপি) কৃষক দল কলাপাড়া উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।
বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল পটুয়াখালী জেলার আহ্বায়ক মোঃ শাহজাহান সিকদার ও সদস্য সচিব আবদুল রহমান খন্দকারের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়। এতে আব্দুস সালাম তালুকদার’কে সভাপতি, আ: জব্বার সিকদার’কে সহ-সভাপতি, মো. ইব্রাহিম হাওলাদার’কে সাধারণ সম্পাদক, মো. তুহিন হোসেন’কে যুগ্ম সাধারণ সম্পাদক ও মো. সোহেল রানা’কে সাংগঠনিক সম্পাদক করে মোট ১০১ বিশিষ্ট এই কমিটি ঘোষনা করা হয়।
বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল কলাপাড়া উপজেলা শাখা’র যুগ্ম সাধারণ সম্পাদক মো. তুহিন হোসেন বলেন, আমাকে কলাপাড়া উপজেলা কৃষক দলের নব-নির্বাচিত পূর্নাঙ্গ কমিটির ১নং যুগ্ম-সাধারন সম্পাদক নির্বাচিত করায় তারুণ্যের অহংকার তারেক রহমান, কেন্দ্রীয় বিএনপি’র প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা বিএনপি’র সভাপতি এবিএম মোশাররফ হোসেন ভাই, কলাপাড়া উপজেলা বিএনপি সহ সকল সহযোগী সংগঠন, পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক, ছাত্রদল, শ্রমিক দল, কৃষক দল, মৎস্যজীবী দল ও পটুয়াখালী জেলা কৃষকদল কে অভিনন্দন জানাই। আমার জন্য দোয়া করবেন আমি যেন সৎ নিষ্ঠার সাথে দলের দায়িত্ব পালন করতে পরি।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ