বাগেরহাট প্রেসক্লাবের পক্ষ থেকে ডিসিকে বিদায় সংবর্ধনা প্রদান

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট প্রেসক্লাবের পক্ষ থেকে সদ্য বদলি হওয়া জেলা প্রশাসক মো. মামুনুর রশীদকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার সকালে বাগেরহাট প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি অধ্যাপক মোশারেফ হুসাইন। প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক শেখ আজমল হোসেনের সঞ্চলনায় অনুষ্ঠিত সংমর্ধনায় বক্তৃতা করেন বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্ত্ মোহম্মদ মোসাব্বেরুল ইসলাম, প্রেসক্লাবের সহ- সভাপতি নকীব সিরাজুল হক, সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকী, সাবেক সভাপতি আহাদ উদ্দিন হায়দার, মো. দেলোয়ার হোসেন, বাবুল সরদার, সাবেক সাধারন সম্পাদক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী, এম আলী আকবার টুটুল, নির্বাহী কমিটির সদস্য মো. ইয়ামীন আলী, এস এম সামসুর রহমান,ক্লাবের সদস্য আকমল উদ্দিন সাখী প্রমুখ।
সংমর্ধনা অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসকের উদ্দ্যেশে জেলা কর্মরত সাংবাদিকরা তার বিভিন্ন কর্মকান্ড ও তার দক্ষ ভূমিকা নিয়ে স্মৃতিচারণ করেন।
পরে বিদায়ী সংবর্ধনা নিতে গিয়ে জেলা প্রশাসক মামুনুর রশীদ বলেন, আমি এই জেলাকে আমার নিজের মত করে দেখেছি। এ জন্য আপনারা জানেন আমি চেষ্টা করেছি ভালো কিছু উপহার দিতে। কাজ করতে গিয়ে অনেক কাজ শেষ করেছি আবার কিছু কাজ অসম্পূর্ণ রয়ে গেছে কিন্তু আমি বিশ্বাস করি সে কাজগুলো ও শেষ হবে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ