সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় রাধুনী নিহত

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা-নলডাঙ্গা সড়কে বামনডাঙ্গাস্থ রেলগেইট ব্রীজ নামক স্থানে মুনছুর আলী রাধুনী (৫৭) নামে এক ব্যক্তির দ্বি-মূখী মোটরসাইকেল চাপায় ঘটনাস্থালে নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে নিহত মুনছুর আলীর মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামের মরহুম মঞ্জুরুল ইসলাম লিটনের (সাবেক এমপি’র) মৃত্যু বার্ষিকীতে রান্নার কাজ শেষে বাইসাইকেলযোগে বাড়ি ফেরার সময় উক্ত স্থানে পৌঁছিলে তার পিঁছন ও বিপরীত দিক থেকে আসা দুইটি মোটরসাইকেলের চাপায় পড়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন। নিহত মুনছুর আলী বামনডাঙ্গা ইউনিয়নের সাতগিরি গ্রামের পাইটকাপাড়াস্থ মৃত শফি মন্ডলের ছেলে। তিনি স্থানীয়ভাবে বিভিন্ন অনুষ্ঠানে চুক্তি ভিত্তিক রান্নার কাজ করতেন বলে স্থানীয়ভাবে তিনি মুনছুর পাকানী নামে পরিচিত ছিলেন।
বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ- পুলিশ পরিদর্শক শফিকুজ্জামান সরকার জানান, খবর পেয়ে এসআই দুলাল চন্দ্র বর্মণকে ঘটনাস্থলে পাঠান হলে লাশ উদ্ধার ও ঘাতক মোটরসাইকেল ২টি জব্দ করেন। তবে, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন মামলা হয়নি। ঘটনায় আটককৃত মোটরসাইকেল ২টির মালিককেও পাওয়া যায়নি।
থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান সড়ক দুর্ঘটনায় মুনছুর আলী পাকানীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না আসায় পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সুন্দরগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিছিল বের করলে পুলিশে বাঁধা প্রদানসহ লাঠি চার্জের অভিযোগ রয়েছে।
জানা যায়, শুক্রবার সন্ধ্যায় (বাদ মাগরিব) পৌরশহরে অবস্থিত থানা বিএনপি’র অস্থায়ী কার্যালয় থেকে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি মিছিল বের করলে পুলিশ বাঁধা প্রদান করে মিছিলকে ছত্রভঙ্গ করে দেয়। এ ব্যাপারে থান বিএনপি’র সাধারণ সম্পাদক বাবুল আহমেদ অভিযোগ করে বলেন, থানা ছাত্রদলের উদ্যোগে মিছিল বের করে সোনালী ব্যাংক থেকে ফিরে বিএনপি’র অস্থায়ী কার্যালয়ের সামনে পৌঁছিলে পুলিশ বাঁধা প্রদান করে ব্যপক লাঠি চার্জ করলে বেশ ক’জন নেতাকর্মী আহত হয়। থানা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মোজাহারুল ইসলাম জানান, ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের লক্ষ্যে মিছিল বের করলে পুলিশি বাঁধার মুখে ছত্রভঙ্গ হয়।
এ নিয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, সুন্দরগঞ্জ পৌরশহর এখন নির্বাচনী এলাকা। তারা অবগত না করেই নির্বাচনী এলাকায় মিছিল করছিল।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল-মারুফ জানান, ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মিছিল-মিটিংয়ের জন্য কোন অনুমতি নেয়নি।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ