কালিয়ায় অগ্নিদগ্ধ হয়ে শিশুর মৃত্যু, বসতঘর পুড়ে ছাই

নড়াইল প্রতিনিধি : নড়াইলের কালিয়ায় বিদ্যুতের শর্টসার্কিট থেকে সৃষ্ট আগুনে নানার বাড়িতে বেড়াতে এসে অগ্নিদগ্ধ হয়ে শ্রাবন্তি (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে খুলনা জেলার তেরখাদা উপজেলার ইন্দুরহাটী গ্রামের হেকমত শেখের মেয়ে। ভয়াবহ ওই অগ্নিকান্ডে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার রাজাপুর গ্রামে মিশান শেখের বাড়িতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, শ্রাবন্তী বৃহস্পতিবার সকালে তার মায়ের সঙ্গে উপজেলার রাজাপুর গ্রামে নানা মিশান শেখের বাড়িতে বেড়াতে আসে। ওইদিন রাতে শ্রাবন্তিকে ঘুমিয়ে রেখে মা শাহিনুর বেগম অন্যদের সঙ্গে পাশের একটি ঘরে টিভি দেখছিলেন। রাত ১০ টার দিকে বাতাসে পোড়া গন্ধ ছড়িয়ে পড়লে শাহিনুর বেগমসহ বাড়ির লোকজর টিভির আসর থেকে বেরিয়ে আসার আগেই আগুনের লেলিহান শিখায় মিশানের ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। আর সেখানে ঘুমিয়ে থাকা শ্রাবন্তিও জীবন্ত দগ্ধ হয়ে মারা যায়।
যশোর পল্লী বিদ্যুত সমিতি-২ এর কালিয়া আঞ্চলিক অফিসের ডিজিএম মো.মমিনুর রহমান বিশ্বাস ঘটনা স্থল পরিদর্শন শেষে বলেন, ‘বিদ্যুতের অয়ারিংসহ বসতঘরটি পুড়ে যাওয়ায় তাৎক্ষনিকভাবে অগ্নিকান্ডের সঠিক কারণ নির্নয় করা সম্ভব নয়। তদন্ত সাপেক্ষে অগ্নিকান্ডের প্রকৃত কারণ পরে জানা যাবে।’

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ