সাপাহারে শাওন ক্লিনিকের মালিকের উপর হামলা! গ্রেফতার-১

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে পূর্ববর্তী শত্রুতার জের ধরে শাওন ক্লিনিকের মালিক সইবুর রহমান (বকুল) কে মারধুর করে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা। এ বিষয়ে বকুলের ভাই মুকুল বাদী হয়ে ২ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার করমুডাঙ্গা গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে ফাইজুল ওরফে ফয়সাল ও তার স্ত্রী আদরী স্ব-পরিবারে শাওন ক্লিনিকে চাকুরী করে আসছিলো। তারা ক্লিনিকের হিসাব নিকাশ ঠিক মতো না দিতে পারায় ক্লিনিকের মালিক সইবুর রহমান বকুল তাদেরকে ক্লিনিক থেকে বের করে দেন। সেই রোষানলে পড়ে তারা বরেন্দ্র ক্লিনিক নামে একটি নিজস্ব ক্লিনিক খোলেন।
পরবর্তী সময়ে ফয়সাল ও তার স্ত্রী সুযোগ খুঁজতে থাকেন বকুলকে বিভিন্ ভাবে ফাঁসানোর জন্য। যার ফলস্বরূপ গত ২৩ নভেম্বর রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে সইবুর রহমান মুক্তিযোদ্ধা ওমর আলীর বাসায় যাবার পথে ফয়সাল ও তার স্ত্রী পথ রোধ করে দাঁড়ায় এবং জোরপূর্বক বরেন্দ্র ক্লিনিকে টেনে হিছড়ে নিয়ে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ বিষয়ে সইবুর রহমান তাদের প্রতিবাদ করলে তাকে স্বামী স্ত্রী সহ অজ্ঞাতনামা ২/৩ জন মিলে এলাপাতাড়ী মারধর করে রক্তাক্ত জখম করে। এসময় সইবুর রহমানের পকেটে থাকা ১ লাখ ৭৫ হাজার টাকা কেড়ে নেয় বিবাদীরা। পরে সইবুর রহমানের ডাক চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উল্লেখ্য যে, সইবুর রহমান বকুল পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফার্মাসিষ্ট হিসেবে চাকুরী করায় তার সুবিধার্থে সেখানে ভর্তি করা হয়। পরবর্তী সময়ে ৩০ নভেম্বর তার ভাই মুকুল মিয়া বাদী হয়ে থানায় ফয়সাল ও তার স্ত্রী আদরীর বিরুদ্ধে একটি অভিযোগ করলে সেটিকে১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬ প্যানাল কোড ১৮৬০ ধারায় মামলায় রূপান্তরিত করে করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।ওই মামলায় গত ০৬ ডিসেম্বর প্রধান আসামী ফাইজাল ওরফে ফয়সাল আদালতে হাজিরা দিতে গেলে বিজ্ঞ আদালত তাকে জেলা হাজতে হেফাজতে নেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ