মোরেলগঞ্জে মেয়র মনিরুল হকের মতবিনিময় সভা

মল্লিক আবুল কালাম খোকন, মোরেলগঞ্জ (বাগেরহাট) : আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে শনিবার বিকেলে বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর মেয়র এ্যাড. মনিরুল হক তালুকদার মতবিনিময় সভা করেছেন। উপজেলার আব্দুল আজিজ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভা এক সময়ে জনসমুদ্রে পরিনত হয়।
আওয়ামীলীগ পৌরসভা ১ নং ওয়ার্ডের সভাপতি দলিল লেখক নুরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, পৌরসভা ৭ ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন, উপজেলা তাঁতীলীগ সাধারণ সম্পাদক কেএম শহিদুল ইসলাম প্রমুখ।
সভায় এ্যাড. মনিরুল হক তালুকদার বলেন, ১৭ বছর মোরেলগঞ্জ পৌর সভার মেয়র হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। ঘুষ,দুনীর্তি ও স্বজনপ্রীতির উর্ধে থেকে জনসাধারণের কামলার কাজ করে আসছি। সুখ-দুঃখে সবার পাশে থেকেছি। আগামী দিনে আপনার পাশে থেকে কামলা হিসেবে পৌরবাসির পাশে চাই।
পৌরসভার ১ ও ২ নং ওয়ার্ডের আয়োজনে সভায় ৯ ওয়ার্ডের কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী সুধীজন সহ ১ ও ২ নং ওয়ার্ড সহ বিভিন্ন ওয়ার্ডের পৌরবাসী অংশগ্রহন করে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ