আশাশুনির শোভনালীতে গৃহহীনের নির্মানাধীন কাজ পরিদর্শন করেছেন ইউএনও

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির শোভনালী ইউনিয়নে নির্মানাধীন গৃহের কাজ পরিদর্শন করেন ইউএনও। শুক্রবার সরকারি অর্থায়নে সরকারের গৃহহীন ও ভূমিহীনদের গৃহ ও বসবাসের স্থান নিশ্চিত করার সিদ্ধান্ত বাস্তবায়নে খাস জমি নির্বাচন ও গৃহ নির্মান কাজ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা। মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ‘ক’ শ্রেণির ভূমিহীনদের জন্য নির্মানাধীন ঘরের কাজ পরিদর্শনকালে তিনি ঘরের কাজের অগ্রগতি, কাজে ব্যবহৃত জিনিসের গুনগত মান সম্পর্কে খোঁজ খবর নেন এবং ভূমিহীনদের সাথে কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন শোভনালী ইউপি চেয়ারম্যান প্রভাষক ম. মোনায়েম হোসেন, ইউপি সদস্য নজরুল ইসলামসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

আশাশুনির বড়দলে খ্রীষ্টান এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির বড়দলে শুভ বড়দিন উদ্যাপনের লক্ষ্যে উপজেলা খ্রীষ্টান এসাসিয়েশনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপজেলার বড়দল ফাতেমা রানীর তীর্থস্থান চত্বরে উপজেলা খ্রীষ্টান এসাসিয়েশনের সভাপতি পিউস হালদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লালন সরকারের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, পালক পুরোহিত ফাদার ফিলিপ মন্ডল। এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম মোল্যা, উপজেলা ভূমিহীন সমিতির একাংশের সভাপতি এমএম সাহেব আলী, খ্রীষ্টান এসোসিয়েশনের সহ-সভাপতি মতি শিং, কোষাধ্যক্ষ যাকব আচারী, সাংস্কৃতিক সম্পাদক সানী দাশসহ কমিটির নেতৃবৃন্দ।

আশাশুনিতে এমই ব্রিক্স-এর কার্যক্রম উদ্বোধন

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি সদরের পারবাউশুলি এমই ব্রিক্স’র ক্লিনে আগুন দিয়ে উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকাল ৪ টায় এমই ইট ভাটায় আগুন দিয়ে উদ্ধোন করেন ব্রিক্স’র স্বত্ত্বাধিকারী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিম। এসময় উপস্থিত ছিলেন বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আ.ব.ম মোছাদ্দেক, উপজেলা আ’লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মোল্যা, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, উপজেলা কৃষকলীগের সভাপতি সম সেলিম রেজা মিলন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ঢালী সামছুল আলম, আ’লীগ নেতা হোসেনুজ্জামান, এড. মোশাররফ হোসেন, দক্ষিণ চাপড়া কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি সালাহউদ্দিন ওরপে মোহাম্মদ সরদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি আসমাউল হোসাইন, আবদুল আওয়াল পাইলট, প্রাক্তন মেম্বার গোলাম মোস্তফা, এমইবি ব্রিকস্’র ম্যানেজার ফরহাদ হোসেন খোকা প্রমুখ। ব্রিকস্-এ আগুন দিয়ে উদ্বোধন পূর্ব সফলতা, মহান আল্লাহর রহমত কামনা ও অনিষ্টতা থেকে মুক্তি কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন, দক্ষিণ চাপড়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওঃ মোশাররফ হোসেন। #

আশাশুনিতে বিএনপি নেতা সাবেক মেম্বার ভুট্টো আর নেই

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির শ্রীউলা ইউনিয়ন বিএনপি নেতা ও সাবেক মেম্বার শহিদুল ইসলাম ভুট্টো আর নেই (ইন্নালিল্লাহি ……… রাজেউন)। শ্রীউলা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক, শ্রীউলা ইউপি’র সাবেক মেম্বর শহিদুল ইসলাম ভুট্রো (৩৫) বৃহস্পতিবার দিবাগত রাত্র ১১ টার দিকে হঠাৎ হার্ট স্ট্রোকে আক্রান্ত হন। ওই রাত ১ টার দিকে মাইক্রো যোগে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন। মৃতকালে তিনি পিতা, মাতা, স্ত্রী, ২ ভাই, ২ বোন ও ১ কন্যা রেখে গেছেন। শুক্রবার বাদ জুম্মা শ্রীউলা মাধ্যমিক বিদ্যালয় চত্বরে মরহুমের নামাজে জানাযা পূর্বে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক এমপি পুত্র নূরুল আবছার, মাওঃ রবিউল বাশার, বিএনপি নেতা খায়রুল আহসান, এড. নূরুল আমিন, হাফেজ জোবায়ের হোসেন, সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ সরদার ও বিএনপি নেতা হাফিজুল ইসলাম প্রমুখ। মরহুমের রূহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, বিএনপি কেন্দ্রীয় নেতা ডাঃ শহিদুল আলম, উপজেলা বিএনপি ভারপ্রাপ্ত সভাপতি হেদায়েতুল ইসলাম, সহ-সভাপতি এড. গোলাম গনি দুদু, আবু হেনা মোস্তফা কামাল, সম্পাদক রুহুল কুদ্দুছ, যুগ্ম-সম্পাদক মশিউল হুদা তুহিন, সাংগঠনিক সম্পাদক খায়রুল আহসানসহ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ