বঙ্গবন্ধুর নেতৃত্বে সুচিত হয়েছিল মহান স্বাধীনতার সংগ্রাম-এমপি হেলাল

ওমর ফারুক,নওগাঁ জেলা প্রতিনিধিঃনওগাঁর রাণীনগরে উপজেলার একডালা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে একডালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম ফটিকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ শাহনাজ আলীর পরিচালনায় আগামী ১০ই ডিসেম্বর রাণীনগর উপজেলা পরিষদের উপনির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুর রোউফ দুলুর কে বিজয়ী করা উপলক্ষে আজ বৈকাল ২ টায় একডালা ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন নওগাঁ-০৬(আত্রাই-রাণীনগর) এর স্থানীয় সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল এমপি।
তিনি বলেন-বঙ্গবন্ধুর নেতৃত্বে সুচিত হয়েছিল মহান স্বাধীনতার সংগ্রাম। বঙ্গবন্ধুর ডাকে বাংলার মানুষ ঝাপিয়ে পড়েছিল বিজয় উল্লাসে। তিনি আরও বলেন-সকল ভেদাভেদ ভুলে গিয়ে স্বাধীনতা ও বঙ্গবন্ধুর নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করতে আগামী ১০ই ডিসেম্বর নৌকায় ভোট দিন এবং দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।
তিনি বলেন-শেখ হাসিনা সরকার সুশাসন ও উন্নয়ন প্রতিষ্ঠায় দিনরাত পরিশ্রম করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।এসময় উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৩নং গোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হাসনাত খান হাছান, সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফ উদ্দিন,একডালা ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী বৃন্দ।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ