ঝিনাইদহে প্রেমিকের আত্মহত্যার ৩ দিন পর প্রেমিকার আত্মহত্যা

ফিরোজ আহম্মেদ,কালীগঞ্জ(ঝিনাইদহ) প্রতিনিধিঃ ‘”গুড বাই’” বলে প্রেমিকার কাছ থেকে বিদায় নিয়ে গাছের সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে প্রেমিক সুমন হালদার। সুমন হালদারে আত্মহত্যা কথা শুনে কষ্ট সইতে না পেয়ে (৩দিন)পর বুধবার দিবাগত রাতে প্রেমিকা মিনা আক্তারও গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ সদর উপজেলার কাতলামারি গ্রামের।
স্থানীয়রা জানায়, প্রেমিক সুমন বিশ্বাস ও মিনা আক্তার ছিলেন দুই ধর্মের। সদর উপজেলার কাতলামারী গ্রামে কসমেটিক্স এর দোকানে থাকতো ওই গ্রামের কৃষ্ণপদ বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাস। দোকানে আসা যাওয়ার কারণে একই গ্রামের সুমন ও মিনা আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত মে মাস থেকে তাদের এই সম্পর্ক শুরু হয়। দিন যাওয়ার সাথে সাথে তাদের প্রেমের সম্পর্ক আরো গভির হয়।পরিবারের মানুষেরা দুজনে প্রেমের বিষয়টি টের পেয়ে চাপ দিতে শুরু করে মিনা আক্তারের উপর। একথা শুনতে পেয়ে গত ৩০ নভেম্বর রাতে দোকান বন্ধ করে মিনা আক্তারের সাথে দেখা করতে যায় সুমন। কথা বলার এক পর্যায়ে উভয়ের মাঝে মান-অভিমান হয়। তখন প্রেমিক সুমন গুড বাই বলে মিনার ওড়না নিয়ে চলে যায়।
সেখান থেকে মিনা আক্তারের বাড়ির পাশে একটি গাছের সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করে সুমন। মিনা টের পেয়ে পরিবারের লোকজন নিয়ে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। প্রেমিক সুমন বিশ্বাস মারা যাওয়ার পর বিষয়টি মেনে নিতে পারেনি প্রেমিকা মিনা আক্তার। সে বিমর্ষ হয়ে পড়ে । অবশেষে বৃহস্পতিবার ভোররাতে মিনা আক্তার নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে বলেন, সুমনের লাশের ময়না তদন্ত করা হয়েছে। মিনার লাশ ময়না তদন্ত করা হবে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ