কলাপাড়ায় শ্রমিক নেতা জুয়েল প্যাদা হত্যা মামলায় ৮ জন কারাগারে

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া : কলাপাড়া উপজেলা শ্রমিকলীগ সহসভাপতি জুয়েল প্যাদা হত্যা মামলায় পলাতক ৮ আসামী সেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। বিচারক তাদের জামিনাবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরন করেছেন।
জানা গেছে, গত ৪ নভেম্বর বুধবার রাত ৮ টায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী বাহিনীর হামলায় শ্রমিক লীগ নেতা মোঃ জুয়েল প্যাদা (৩৫) কে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। হাসপাতালে কর্মরত চিকিৎসক অবস্থা সংকটাপন্ন দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে রেফার করেন। সেখান থেকে ঢাকা রেফার করেন। ঢাকাতে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল প্যাদা মারা যান। এ ঘটনায় জুয়েলের বাবা মোঃ ফারুক হোসেন প্যাদা গত ৫ নভেম্বর ১৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় জড়িত থাকার সন্দেহে ৬ নভেম্বর মোঃ বশির চৌকিদার (৫০) ও সোহেল হাওলাদার (৩৫) কে পুলিশ গ্রেফতার করেছে।
অপরদিকে, এজাহার নামিয়ে আসামী মিজানুর রহমান (৪০), শিপন চৌকিদার (৩৫), দেলোয়ার হোসেন মৃধা (৪২), মেজা (৩১), জাপর প্যাদা (৩৮), ইদ্রিস প্যাদা (৫৪), বাইজিদ মোল্লা (২৯) ওঅলি প্যাদা (৩০) বুধবার সেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। বিচারক তাদের জামিনাবেদন নামঞ্জুর করে জেল কারাগারে প্রেরনের আদেশ প্রদান করেছেন। অপর আসামী মোঃ হেলাল গাজী (৪২), রিপন হাওলাদার (৩৮), ছলেমান আকন (৩৭) পলাতক রয়েছে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ