কুষ্টিয়ায় কর্মবিরতিতে কালেক্টরেট সহকারি সমিতি,ভোগান্তিতে জনসাধারণ

মুকুল খসরু, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ায় ১১তম দিনের মত কর্মবিরতি পালন করেছে বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতি (বাকাসস)। পদবী পরিবর্তনসহ গ্রেড (১৩-১৬) উন্নীতকরণের দাবিতে রবিবার জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে তারা কর্মবিরতি পালন করেন। জেলা-উপজেলা প্রশাসন ও উপজেলা ভূমি অফিস কার্যালয়ে তাদের অবস্থান ও কর্মবিরতির কর্মসুচী চলছে। কেন্দ্রীয় কমিটির নির্দেশে পদ ও গ্রেড পরিবর্তনের দাবিতে তাদের এ কর্মসুচী অব্যাহত থাকবে। আগামী ৩০ নভেন্বর পর্যন্ত এ কর্মসুচী চলবে। এদিকে কুষ্টিয়া কালেক্টরেট কর্মচারী সমিতির পুর্নদিবস কর্মবিরতি ও অবস্থানের ফলে অচল হয়ে পড়েছে জেলা-উপজেলা অফিস। এতে জনসাধারন তাদের কাঙ্খিত কাগজ পত্র সংগ্রহ করতে না পারায় ভোগান্তির মধ্যে পরেছে।
এদিকে, কালেক্টরেট কর্মচারী সমিতির পুর্নদিবস কর্মবিরতির ও অবস্থানের ফলে অচল হয়ে পরেছে জেলা-উপজেলা অফিস। কর্মবিরতির কারনে আমরা চরম র্দূভোগে পরেছি। অতি প্রয়োজনী খতিয়ানের সইমোহর ও নামজারীসহ বিভিন্ন কাগজপত্র সংগ্রহ করতে পারছিনা,ফলে ঝুলে আছে জরুরী কাজ কর্ম।
জেলা-উপজেলা প্রশাসনের কার্যালয়ের তৃতীয় শ্রেনীর কর্মচারীদের পদবী পরিবর্তনসহ (১১-১৬) গ্রেড পরিবর্তন ও সচিবালয়ের ন্যায় নিয়োগ বিধি প্রনয়নের দাবীতে বাংলাদেশ কালেক্টরেট সমিতি (বাকাসস) এ কর্মসুচী ডাকেন। তাদের দাবী তৃতীয় শ্রেনীর কর্মচারীদের সহকারী প্রশাসনিক কর্মকর্তা পদে উন্নীত করতে হবে। এসময় জেলা সদরের কর্মবিরতিতে থাকা সংগঠনটির সভাপতি বদরুজ্জামান, সহ-সভাপতি রবিউল ইসলাম, আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক শরাফত হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক ফয়জুল হাসান ও মহিলা বিষয়ক সম্পাদক রোকশানা পারভীনসহ বিভিন্ন বিভাগের অফিস সহকারীরা উপস্থিত ছিলেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ