বাগেরহাট প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাদের সাথে মতবিনিময়

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। এসময়ে তিঁনি বলেন, প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মীদের কাছ থেকে তথ্য পাওয়ার আগেই সংবাদপত্র ও সোস্যাল মিডিয়ার নিকট থেকে সঠিক তথ্য পেয়ে যান। আর সেই তথ্য অনুযায়ী তিঁনি দ্রুত ব্যবস্থা গ্রহন করে থাকেন। সাংবাদিকরা বিভিন্ন দলের থাকতে পারে, তবে প্রেসক্লাবকে দলীয় স্বার্থের উর্দ্ধে রাখতে হবে। সবাইকে দলমতের উর্দ্ধে থেকে ভাই ভাই সম্পর্ক স্থাপন করে চলতে হবে। তিনি সাংবাদিকদেরকে দলমতের উর্দ্ধে থেকে মাটি ও মানুষের উন্নয়নে সংবাদ প্রকাশের আহবান জানান। এসময়ে তিনি বাগেরহাট প্রেসক্লাবের নতুন কর্মকর্তাদের সাফল্য কামনা করেন।
শুক্রবার বিকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বাগেরহাট প্রেসক্লাবে এসে পৌঁছালে নবনির্বাচিত সভাপতি নীহার রঞ্জন সাহা ও সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকী তাঁকে ফুল দিয়ে বরণ শেষে ক্রস্টে প্রদান করেন।
অনুষ্ঠানে বাগেরহাট প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি নীহার রঞ্জন সাহা, সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকী, বর্তমান সভাপতি এ্যাড. মোজাফ্ফর হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, বাগেরহাট প্রেসক্লাবের সাকেব সভাপতি অধ্যাপক এবিএম মোশাররফ হুসাইন, রেজাউল করিম রেজা, শেখ আহসানুল করিম, আহাদ উদ্দিন হায়দার, সাবেক সাধারন সম্পাদক মো. কামরুজ্জামান, সহ সভাপতি নকিব সিরাজুল হক, সহ সাধারন সম্পাদক শেখ আজমল হোসেন, তরফদার রবিউল ইসলাম, এস এম রাজ, ফকির হাসান আলী, এস এম সামছুর রহমান, মো. আজাদুল হক, অলীপ ঘটক, ইয়ামিন আলী প্রমূখ উপস্থিত ছিলেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ