বাগেরহাটে স্ত্রী-সন্তানকে হত্যার ১৪ বছর পরে ফাঁসির আসামী গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে স্ত্রী ও একমাত্র সন্তানকে হত্যার ১৪ বছর পরে ফাঁসির দন্ডপ্রাপ্ত পলাতক আসামী মুহিত হোসেন শেখ (৪৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকা থেকে মুহিতকে গ্রেপ্তার করে কচুয়া থানা পুলিশ। সোমবার (২৩নভেম্বর) সন্ধ্যায় বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতে সোপর্দ করলে মুহিতকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বিচারক মোহাম্মদ গাজী রহমান।
গ্রেফতার মুহিত হোসেন কচুয়া উপজেলার চরকাঠি গ্রামের মৃত হাশেম শেখের ছেলে।
পুলিশ জানান, পরকিয়ায় বাঁধা দেয়ার অপরাধে ২০০৬ সালের ১৪ অক্টোবর রাতে মারধরের পরে শ্বাস রোধ করে নিজ স্ত্রী শাফি বেগমকে হত্যা করে মুহিত হোসেন শেখ। পরে হত্যার শিকার শাফি বেগমের ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। মামলা থেকে বাঁচতে ও অন্যের ঘারে দোষ চাপাতে তিন মাস পরে ভাতের সাথে বিষ মিশিয়ে নিজের একমাত্র ৭ বছর বয়সী মেয়ে শিরিনকে হত্যা করে মুহিত। মামলার তদন্তকারী কর্মকর্তার চার্জশীট ও সাক্ষিদের সাক্ষ্য গ্রহন শেষে ২০১২ সালে আদালত মুহিতের ফাঁসির আদেশ দেন। হত্যার পর থেকে মুহিত পলাতক ছিল।
কচুয়া থানার এ এস আই মো. অলিয়ার রহমান জানান, মুহিত শেখ দীর্ঘদিন ধরে খুলনার আইসগাতিসহ বিভিন্ন এলাকায় পালিয়ে ছিল। সে সেখানে একটি বিয়েও করে আত্ম গোপনে করে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাটাখালী এলাকা থেকে মুহিতকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছি।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ