ইন্দুরকানীতে এ্যাসাইনমেন্টের জন্য টাকা নেওয়ার অভিযোগ

ইন্দুরকানী পিরোজপুর প্রতিনিধিঃ ইন্দুরকানীতে ছাএ/ছাএীদের কাছ থেকে এ্যাসাইনমেন্টর টাকা নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সরকারি ভাবে কোন নিদের্শনা বা নীতিমালা না থাকায় বৃহস্পতিবার (পত্তশী এস দাখিল মাদ্রাসায়) ছাএ /ছএীর কাছ থেকে এ্যাসাইনমেন্টর টাকা নেওয়ার ঘটনা ঘটে। মাদ্রাসার ৯ম-১০ম শ্রেনিতে ৩০০ টাক, ৮ম শ্রেনিতে ২৫০ টাকা ৭ম শ্রেনিতে ২০০ টাকা ৬ম শ্রেনিতে ১৫০টাকা ৫ম শ্রেনিতে ১০০টাকা করে এ্যাসাইনমেন্টের সাথে মাদ্রাসার সুপার মাওলানা তাজেম্বলের কাছে জমা দিতে হয়। এ্যাসাইনমেন্টের টাকা জমা না দিলে তাদের পরীক্ষার মূল্যায়ন করা হবে না বলে ঘোসনা দেন।
৭ম শেনি ছাএ রহমাতুল্লাহ বলেন, আমার কাছ থেকে হুজুরে এ্যাসাইনমেন্টের জন্য ২০০ টাকা নিয়েছে।এ ব্যাপারে মাদ্রাসার সুপার মাওলানা তাজাম্বল জানান আমি ছাএ/ছাএীদের কাছ থেকে কাগজ কলমের টাকা নিয়েছি। মাদ্রাসার সভাপতি মাওলানা গিয়াস উদ্দিন জানান, এব্যাপারে আমি কোন কিছু জানি না।
এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর এ কে এম আবুল খায়ের জানান, করোনা মহামারী কারনে স্কুল বন্ধ থাকায় সরকারী ভাবে ছাএ/ ছাএীদের পরীক্ষার মূল্যায়ণের জন্য এ্যাসাইনমেন্টর ব্যবস্হা করেন এবং কোন স্কুল – মাদ্রাসার ছাএ/ছাএীদের এ্যাসাইনমেন্টের জন্য কোন টাকা নেওয়া সরকারী ভাবে নির্দেশনা নেই।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ