এদেশের সকল ধর্মের মানুষের শান্তির আবাসভূমি – এমপি মনোরঞ্জন শীল গোপাল

আতিউর রহমান, বিরল (দিনাজপুর) : দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টে সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ সকল ধর্মের শান্তির আবাসভূমিতে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী বাংলাদেশে বসবাসরত প্রত্যেক জনগোষ্ঠীর ধর্মীয়, সামাজিক ও সকল ক্ষেত্রে নিরাপত্তা নিশ্চিত করেছেন। এদেশ একাত্তরের মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ, এদেশ ধর্মনিরপেক্ষ বাংলাদেশ। এদেশে প্রত্যেক মানুষ যাতে স্বাধীনভাবে তার ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারে সে লক্ষ্যে সহযোগিতা প্রদান করছে।
বৃহস্পতিবার বিরল উপজেলা পরিষদ হলরুমে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর আয়োজনে শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধাান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় উপজেলার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট অর্ন্তভূক্ত মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ৪২ জন শিক্ষক-শিক্ষিকাকে পুজার উপহার স্বরুপ শাড়ী ও পাঞ্জাবী এবং ১২ টি মন্দিরে ৯১ হাজার ৭শ টাকার চেক বিতরণ করেন এমপি গোপাল।
উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রমা কান্ত রায় এর সভাপতিত্বে ও সদস্য সচিব সুবল রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, বিরল পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, উপজেলা কমিশনার (ভূমি) জাবের মোঃ সোয়াইব, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, দিনাজপুর মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্প পরিচালক মোঃ মশিউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আকতার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদ মোশারফ হোসেন, আল্লামা আজাদ ইকবাল লাবু, সাংগঠনিক সম্পাদক বিভূতি ভূষণ সরকার, লায়লা আরজুমান্দ বানু, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুরজিৎ কুমার রায় বাবুল প্রমূখ।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ