মিনি বাজার ২4 লিমিটেডের পুরুস্কার বিতারনী অনুষ্ঠান অনুষ্ঠিত

আনোয়ার হোসেন : বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে মিনি বাজার 24 লিমিটেডের পক্ষ থেকে এক প্রশিক্ষণ কর্মশালা ও লিডারদের কাজের মুল্যায়ন করে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বুধবার সকাল ১০ টায় মিনি বাজার 24 লিমিটেডের ঢাকা নিজ কার্যালয়ে প্রশিক্ষণ কর্মশালা ও লিডারদের কাজের মুল্যায়ন করে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্টানে সভাপতিত্ব করেন মিনি বাজার 24 লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ দেলোয়ার হোসেন, এ সময় তিনি সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথি ঢাকা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের মহাসচিব আওরঙ্গজেব কামাল কে ফুল দিয়ে বরন করেন এবং সাংবাদিক সংগঠক হিসাবে বিশেষ সন্মানা প্রদান করেন। এ সময় তিনি বলেন সংগঠক ছাড়া কোন সংগঠন চলতে পারে না। এ সময় ব্যবস্থাপনা পরিচালক মোঃ দেলোয়ার হোসেন আরো বলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ২০২১ সালের ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশের সুপারশপ গুলোকে ডিজিটাল পদ্ধতিতে নিয়ে আসার লক্ষ্যে সর্বপ্রথম মিনি বাজার ২৪ লিমিটেড কোম্পানী মার্চেন্ট সুপারশপ নামে প্রজেক্ট হাতে নিয়েছে। এই পদ্ধতির মাধ্যমে আনুমানিক ২০২২ সালের মধ্যে বহু বেকার লোক কর্মসংস্থান পাবেন। দেশের সকল ক্ষত্রেে ডজিটিাল পদ্ধতি প্রসার হচ্ছে, ফলে ডিজিটাল বাজার এখন মানুষের হাতের নাগালে। যদি মিনি বাজার 24 লিমিটেড সঠিক ভাবে মানুষের মাঝে ছড়িয়ে দিতে পারে তাহলে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি হবে। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন ঢাকা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের মহাসচিব আওরঙ্গজেব কামাল। এ সময় তিনি বলেন বর্তমান সরকার সকল ক্ষেত্রে ডিজিটাল ব্যবস্থাপনা তরন্নিত করেছে। ফলে ডিজিটাল বাজার এখন মানুষের হাতের নাগালে। যদি মিনি বাজার ২৪ লিমিটেড সঠিক ভাবে মানুষের মাঝে ছড়িয়ে দিতে পারে তাহলে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি হবে।
অনুষ্টানে অন্যদের মধ্যে উপপস্থিত ছিলেন অধ্যাপক আব্দুল মান্নান, সাংবাদিক আনোয়ার হোসেন, ভূঁইয়া মোহম্মাদ আলী , মোঃ আনোয়ার হোসেন রানা,মো রফিকুল ইসলাম,
শামীমা আক্তার মিতু,তানিয়া আক্তার নয়ন, সোনিয়া আক্তার (রাত্রি),আরিফা সুলতানা,মোঃ রাজন মোঃ সুমন,আবুল হাসেম, মোঃ ইমাম হোসেন ইমন প্রমুখ। এ সময় কাজের মুল্যায়ন করে পুরুস্কার তুলে দেন সদস্যদের মাঝে। এবং তাদেরকে সংগঠনের পক্ষ থেকে বিশেষ সন্মানা প্রদান করা হয়। লক্ষীপুর, বগুড়া, সিলেট, চট্রগ্রাম, রাজশাহী, চাদঁপুর সাভার,ঢাকাসহ ২১ টা সুপারশপের কার্যক্রম হাতে নিয়েছে, আমাদের সুপারসশপে নিত্য প্রয়োজনীয় পন্য থেকে শুরু করে গ্রোসারী, ক্রোকারিজ ইলেক্ট্রনিক্স, গার্মেন্টস পন্য গিফট সামগ্রী সহ সকল পন্য একেবারে বাজার মূল্যে পাওয়া যায়। যাহা আপনি আপনার বাসস্থানের পাশের দোকান থেকে ক্রয় করেন । সকলকে মিনি বাজারের সাথে থাকার জন্য অনুরোধ জানাচ্ছি।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ