যশোরে পুলিশ ও মাদকদ্রব্যর হাতে ফেনসিডিল ইয়াবা উদ্ধার গ্রেফতার-২

যশোর ব্যুরোঃ পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা আলাদা অভিযান চালিয়ে ৪৮ বোতল ফেনসিডিল ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় দু’জনকে মাদকদ্রব্য বহনের অভিযোগে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে,যশোর সদর উপজেলার নতুন খয়েরতলা ফার্মগেট পুরাতন কসবা এলাকার নজরুল ইসলামের ছেলে তোরাব হোসেন ওরফে লাভলু, যশোরের ঝিকরগাছা উপজেলার শংকরপুর গামের ওসমান গাজীর ছেলে বিল্লাল হোসেন। চাঁচড়া ফাঁড়ি পুলিশ জানায়,মঙ্গলবার সকালে যশোর বেনাপোল সড়কের চাঁচড়া চেকপোষ্ট পাবলিক টয়লেগের সামনে থেকে বিল্লাল হোসেনকে গ্রেফতার করে। পরে তার দখল হতে ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে। অপরদিকে,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা জানান,একই দিন দুপুরে সদর উপজেলার নতুন খয়েরতলা পশ্চিম পাড়াস্থ তোরাব হোসেন ওরফে লাভলুর ঘরে অভিযান চালায়। এসময় লাভলুর ঘরের খাটের নীচে তোষকের নীচ হতে ৫০পিস ইয়াবা উদ্ধার করে। তোরাব হোসেন ওরফে লাভলুকে গ্রেফতার করে। মাদক উদ্ধারের ঘটনায় কোতয়ালি মডেল থানায় আলাদা দু’টি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

যশোরের জেস গার্ডেন এলাকায় বছরের শিশু ধর্ষনেরর অভিযোগে মামলা

যশোর ব্যুরোঃ- তের বছরের এক শিশু বালক দুই বছর এক মাস বয়সের এক শিশু বালকের পায়ূপথে ধর্ষনের চেষ্টা চালিয়েছে। এ ঘটনায় এলাকাবাসী শিশু বালক আরিফুলকে ধরে গনপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে। সে যশোর সদর উপজেলার বাহাদুরপুর জেস গার্ডেনের পাশের্^ শূকুর আলীর ছেলে।
৯ বছরের এক শিশু বালিকা তার ২ বছর ১ মাস বয়সের শিশু বালকের সাথে আরিফুলের বাড়ির উঠানে খেলা করছিল। হঠাৎ শিশু বালিকা গেঞ্জি পরার জন্য শিশু বালক ভাইকে রেখে বাড়িতে যায়। বাড়ি থেকে গেঞ্জি পরে এসে দেখে আরিফুল তার শিশু বালক ভাইকে পায়ূপথে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করছে। শিশু বালিকা এই দৃশ্য দেখে চিৎকার দেয়। আরিফুল দৌড়ে পালানোর সময় স্থানীয় লোকজন আরিফুলকে আটক করে। পরে শিশুটি কান্নাকাটি করলে তার মা এসে শিশুটিকে কোলে তুলে নেয়। শিশুটির পায়ূপথ দিয়ে রক্ত বের হচ্ছিল। শিশুটিকে ওই দিন বিকেলে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন রাতে শিশুটির পিতা বাদি হয়ে আরিফুলের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করে। পুলিশ আরিফুল ইসলামকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ