শরণখোলা উপজেলা উপ নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র জমা

বাগেরহাট প্রতিনিধি : শরণখোলা উপজেলা চেয়ারম্যান পদে উপ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন তিন প্রার্থী। বুধবার উপজেলা নির্বাচন কার্যালয়ে আওয়ামীলীগ ও বিএপি প্রার্থী এবং বাগেরহাট জেলা নির্বাচন কার্যালয়ে জাতীয় পর্টির প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন।
উপজেলা নির্বাচন অফিসার অঞ্জন সরকার জানান, তফসিল অনুযায়ী ২৩ সেপ্টেম্বর ছিল মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন। তাই দুপুর ১২ টায় প্রথম আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রায়হান উদ্দিন শান্ত এবং পরে দুপুর ২ টায় বিএনপি’র প্রার্থী খাঁন মতিয়ার রহমান তার কাছে মনোনয়ন পত্র জমা দেন।
এছাড়া জাতীয় পর্টির প্রার্থী এ্যাডভোকেট শহিদুল ইসলাম বাগেরহাট নির্বাচন কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন। অফিস চলাকালীন সময় বিকেল ৫ ঘটিকা পর্যন্ত ওই তিন প্রার্থীর ছাড়া অন্য কোন মনোনয়ন পত্র জমা পড়েনি বলে তিনি জানান।
আওয়ামীলীগ প্রার্থীর মনোনয়ন পত্র জমাদানকালে তার সাথে দলের উপজেলা সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, আওয়ামীলীগ নেতা মোঃ মোজাজম্মেল হোসেন, সাব্বির আহম্মেদ মুক্তাসহ চার ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া বিএনপি প্রার্থীর সাথে ছিলেন, দলের জেলা আহ্বায়ক আকরাম হোসেন তালিম, সদস্য সচিব মোজাফ্ফর রহমান আলম, জেলা যুব দলের সাধারণ সম্পাদক সুজা উদ্দিন মোল্লা সুজনসহ উপজেলা নেতবৃন্দ।
২০১৯ সালের ৫ ডিসেম্বর শরণখোলা উপজেলা পরিষদের চেয়ার‌্যান কামাল উদ্দিন আকনের মৃত্যুর ৮ মাস পরে গত ১৫ সেপ্টেম্বর উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তারিখ আজ ২৩ সেপ্টেম্বর বুধবার, বাছাই ২৬ সেপ্টেম্বর, প্রত্যাহার ৩ অক্টোবর এবং ভোট গ্রহন আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ