কুয়াকাটায় আবাসিক হোটেলে জেলের রহস্যজনক মৃত্যু

কলাপাড়া প্রতিনিধিঃ কুয়াকাটায় আবাসিক হোটেল আল্লার দান থেকে আঃ মানিক (৪৫) নামে এক জেলের লাশ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। সোমবার দুপুরে (২১ সেপ্টেম্বর) ওই হোটেলের ২০৪ নম্বর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মানিক চট্রগ্রাম জেলার বাঁশখালী থানার সনুয়া গ্রামের আবুল হোসেনের পুত্র।
হোটেল সুত্রে জানা যায়, রোববার রাত ৮টায় কুয়াকাটার আবাসিক হোটেল আল্লার দান এ ওঠে মানিক। সকালে ডাকাডাকির পর কোন সাড়াশব্দ না পেয়ে ট্যুরিষ্ট পুলিশকে খবর দেয় হোটেল কর্তৃপক্ষ। ট্যুরিষ্ট পুলিশ থানা পুলিশকে বিষয়টি অবগত করেন। পুলিশ হোটেল কক্ষের দরজা ভেঙ্গে খাটের পাশে পরে থাকা অবস্থায় মানিকের লাশ সনাক্ত করে। হোটেল কর্তৃপক্ষ এমন রহস্যজনক মৃত্যুর বিষয়ে কিছুই জানাতে পারেনি। তবে হোটেলে থাকা রেজিস্টারে দেখা গেছে নিহত মানিকের সাথে লিটন নামে আরও এক ব্যক্তি ওই হোটেলে অবস্থান করছিল।
মানিকের ছোট ভাই আঃ রহিম জানান, মানিক এফবি আল্লার দান ট্রলারের মাঝি ও মালিক। ১৯ সেপ্টেম্বর রাত ১১টায় সমুদ্রে মাছ শিকার শেষে ট্রলার নিয়ে মৎস্যবন্দর মহিপুর ঘাটে আসে। জলিল ঘরামীর মালিকানাধীণ বিসমিল্লাহ মৎস্য আড়তে মাছ বিক্রি করে রাত্রী যাপনের জন্য আল্লার দান হোটেলে ওঠে। সোমবার দুপুরে মৃত্যুর খবর জানতে পারে।
মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ মনিরুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কলাপাড়ায় বানভাসি মানুষের পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা এ্যাড. সোহাগ

কলাপাড়া প্রতিনিধি।। কলাপাড়ায় বানভাসি মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে দাঁড়িয়েছন আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদ্য বিদায়ী সহ-সম্পাদক, সাবেক ছাত্রলীগ সহ-সভাপতি কলাপাড়ার কৃতি সন্তান এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ।
বৃষ্টি উপেক্ষা করে সোমবার (২১ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার লালুয়া ইউনিয়নের ভাঙ্গন কবলিত পশরবুনিয়া, চারিপাড়া ও মুন্সিপাড়া গ্রামের হতদরিদ্র নারী পুরুষের হাতে খাদ্য সহায়তা পৌছে দেন।
এ সময় উপজেলা যুবলীগের পৌর সহ সভাপতি সৈয়দ জাকির হোসেন, পৌর যুবলীগের সহ-সভাপতি শেখ মো: যুবরাজ ও সাংগঠনিক সম্পাদক গোলাম হায়দার মিঠু উপস্থিত ছিলেন।
কেন্দ্রীয় যুবলীগ নেতা এ্যাড.শামীম আল সাইফুল সোহাগ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের আহ্বানে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেছি।
এছাড়াও মহামারী করোনাভাইরাস সহ বিভিন্ন দুর্যোগে হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ কার্যক্রম করে আসছি।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ