বাগেরহাটে বিশ্ব শিশু দিবস ও
শিশু অধিকার সপ্তাহ উদ্বোধন

প্রকাশিত: ০৪-১০-২০২১, সময়: ০৯:৫৭ |
Share This

বাগেরহাট প্রতিনিধি : শিশুর জন্য বিনিয়োগ করি, সমৃদ্ধ বিশ্ব গড়ি প্রতিপাদকে সামনে রেখে বাগেরহাটে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২১ এর উদ্বোধনী করা হয়েছে।
সোমবার সকালে বাগেরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমির আয়োজনে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন জেলা প্রশাসক মোহম্মদ আজিজুর রহমান।
অতিরিক্ত জেলা প্রশাসক খন্দকার মোহম্মদ রিজাউল করিমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথিহিসাবে বক্তৃতা করেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ হাচান।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা শিক্ষা অফিসার মোহম্মদ শাহ্ আলম, জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ জাকির হোসেন, মাজেদা বেগম কৃষি বিশ^বিদ্যালয়ের অধ্যাপক বুলবুল কবির, জাতীয় সাংবাদিক সংস্থা বাগেরহাট জেলা শাখার সাধারন সম্পাদক সৈয়দ শওকত হোসেন, জাতীয় মহিলা সংস্থা বাগেরহাট জেলা শাখার চেয়ারম্যান এ্যাডভোকেট শরিফা খানম প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, শিশুদের অধিকার সংরক্ষণের জন্য রাষ্ট্রের সকল পর্যায়ে আমরা কাজ করছি। ছেলে মেয়ের বৈষম্য আগের মতো নেই। আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। তাদেরকে আগামী দিনের জন্য প্রস্তুত করতে শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে