দেশের ১৭ কোটি মানুষের উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – সমাজকল্যাণ মন্ত্রী

প্রকাশিত: ০২-১০-২০২১, সময়: ১৪:২০ |
Share This

সুমন ইসলাম বাবু,লালমনিরহাট : সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম পি বলেছেন, দেশের ১৭ কোটি মানুষের উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগণের উন্নয়নই প্রধানমন্ত্রীর ধ্যান ও একমাত্র লক্ষ।
মন্ত্রী আজ (শনিবার) আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ডিগ্রী কলেজের নবনির্মিত ৪তলা একাডেমিক ভবন উদ্ধোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সাপ্টিবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ সুধান চন্দ্র রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমান, আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার (অঃদাঃ) আব্দুল মান্নান, আদিতমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম।
মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আগামী প্রজন্মের মধ্যে তাঁর আদর্শ ও চেতনাকে ছড়িয়ে দিতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আগামীর প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত করতে হবে। যারা আমাদের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি সেই স্বাধীনতা বিরোধীরা কাপুরুষের মত বঙ্গবন্ধুকে স্বপরিবারে নৃশংসভাবে হত্যা করে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলুন্ঠিত করার চেষ্টা করছে। সেই কুচক্রী মহলের ষড়যন্ত্র কোনদিনও সফল হয়নি।
মন্ত্রী দেশ গঠনে প্রধানমন্ত্রীর নানা সাফল্যের কথা উল্লেখ করে বলেন, শেখ হাসিনার মত যোগ্য নেতৃত্ব বাঙালি জাতির জন্য আশির্বাদ। চলমান করোনা মহামারী মোকাবেলা করে দেশের অর্থনীতি ও জীবনযাত্রার মান তিনি যেভাবে স্বাভাবিক রেখেছেন তা তাঁর দূরদর্শী দিক নির্দেশনা ও বিচক্ষণতার একটি দৃষ্টান্ত।
মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্বভার গ্রহণের আগে পদ্মা সেতু, মেট্রোরেল এর মত বৃহৎ প্রকল্প এ দেশে বাস্তবায়িত হবে এ স্বপ্ন কেউ দেখেনি। আজ এসব মেগা প্রকল্প স্বপ্ন নয় বাস্তব। এসব সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যার দৃঢ় নেতৃত্বে। পরে মন্ত্রী সাপ্টিবাড়ী ডিগ্রী কলেজের নবনির্মিত ৪তলা একাডেমিক ভবন উদ্বোধন করেন।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে