কমলনগর সেই প্রতিবন্ধী শিশু পরিবারকে নগদ অর্থ সহয়তা দিয়েছে কমলনগর ফাউন্ডেশন।

মোঃ নুর হোসেন,কমলনগর প্রতিনিধিঃলক্ষ্মীপুর কমলনগরে দিনমজুর পিতার দুই প্রতিবন্ধী সন্তানের জন্য সাহায্যের আবেদন শিরোনামে উপকূল নিউজ সহ স্থানীয় ও জাতীয় দৈনিক, অনলাইনে নিউজ প্রকাশের পর সেই পরিবারের পাশে নগদ অর্থ সহয়তা নিয়ে দাড়িয়েছন সেচ্ছাসেবী সংগঠন ” কমলনগর ফাউন্ডেশন”
১০ আগস্ট (সোমবার) বিকালে উপজেলার হাজির হাট ইউনিয়নের বাসিন্দা অসহায় প্রতিবন্ধী শিশু পবিবারে বাড়ী গিয়ে কমলনগর ফাউন্ডেশন সদস্যগন পরিবারটির খোঁজ খবর নেই এবং তাৎক্ষণিক কিছু নগদ অর্থ সহয়তা দেন।
এসময় স্থানীয় ইউ পি সদস্য ওমর ফারুক,কমলনগর রিপোর্টার্স ক্লাব দপ্তর সম্পাদক মোঃ ফয়েজ মাহমুদ, কমলনগর ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এ আই তারেক, অর্থ সম্পাদক কাউসার আহম্মেদ নিশাদ,সহ সম্পাদক জাহেদুল ইসলাম জাহিদ,মোঃ সফিক,মোঃ কাশেমসহ সংগঠনের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসংঙ্গঃ লক্ষ্মীপুরে কমলনগর উপজেলার চর জাঙ্গালীয়া গ্রামের মমিন উল্যা’র বাড়ি, হতদরিদ্র পিতা খোকন(৩০) এর দুই প্রতিবন্ধী সন্তান নিয়ে বিপাকে পড়েছেন। সামান্য দিনমজুর পিতা নিজেও বুদ্ধি প্রতিবন্ধী তার উপরে তিন সন্তানের মধ্যে ছেলে মেয়ে দুইজনই প্রতিবন্ধী।বড় ছেলে মো. আরিফ (৩) ও ছোট মেয়ের বয়স ৩ মাস । যেটুক সম্পদ ছিল তা বিক্রি করে প্রতিবন্ধী তিন সন্তানের চিকিৎসা করিয়েছেন। এখন চিকিৎসা খরচ চালিয়ে যাওয়ার মতো আর্থিক সঙ্গতি তার নেই।স্নায়ুরোগ (নিউরোলজিস্ট) বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা প্রতিবন্ধী তিন সন্তানের চিকিৎসা করছেন। ডাক্তার বলেছেন, দীর্ঘ চিকিৎসায় তারা ভাল হয়ে যাবে। কিন্তু দীর্ঘ সময় চিকিৎসা খরচ চালানোর মতো আর্থিক সামর্থ্য তার নেই। তিনি প্রতিবন্ধী দুই সন্তান সহ পিতার সুচিকিৎসার জন্য দেশ-বিদেশের হৃদয়বান মানুষের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ