চ্যানেল আই এ দেখবেন ঈদের ৬ষ্ঠ দিন নাটক আমার একটাই বউ

ডেস্ক রিপোর্ট : চ্যানেল আই এর জন্য নিমিত হয়েছে তানভীর আহমমদের পরিচালনায় আমার একটাই বউ। ঈদের ৬ষ্ঠ দিনে সন্ধা ৭ঃ৫০ মিনিটে প্রচারিত হবে নাটক আমার একটাই বউ।যাতে অভিনয় করেছেন ইস্তেখাব দিনার,তাসরিনা ফারিন,মনিরা মিঠু,ইশতিয়াক আহমেদ রুমেল ,আনোয়ার হোসেন প্রমুখ।গল্পটি রচনা করেছেন আব্দুল্লাহ আল মুক্তাদির।
শাহেদের বয়স ৪০ ছুঁইছুঁই। কিন্তু কেউ তাকে বয়স জিজ্ঞেস করলে, তিনি খুব দৃঢ়তার সঙ্গে বলেন, ২৫। বয়স নিয়ে তার এমন লুকোচুরির প্রধান কারণ বিয়ে। তিনি ৩৮ বছর বয়সে বিয়ে করেছেন ১৮ বছরের তরুণীকে। নাম ফারিয়া। দেখতে খুব সুন্দরী।সকালে ঘুম ভাঙা থেকে শুরু করে আবার ঘুমাতে যাওয়ার আগ পর্যন্ত শাহেদ দারুণ হীনমন্যতায় ভোগেন। মাঝে মাঝে অবশ্য স্বপ্নও তার সঙ্গে রসিকতা করে। বেশি বয়সে বিয়ে করলে অনেকেই যেমন বউ নিয়ে আদিখ্যেতা করে, শাহেদও এর ব্যতিক্রম নন। ঘরে বউয়ের সঙ্গে থাকলে সারাদিন নিজেকে নানাভাবে জ্ঞানী ও সর্বসেবা প্রমাণ করার চেষ্টায় থাকেন। আর ঘরের বাইরে অফিস ও বন্ধুদের আড্ডায়, তার বউ যে একজন মহিয়সী নারী।
তবে ইদানীং এক জটিল সমস্যার ভুগছেন তিনি। ক’দিন পরপরই বউয়ের উপর জিনের আছর হচ্ছে। অনেক ফকির, কবিরাজ, ওঝা দেখানোর পরও কোনো লাভ হচ্ছে না। ইদানীং তিনি মহল্লার আড্ডাও এড়িয়ে চলছেন। কেউ জানতে চাইলে তিনি বলেন, তার সুখ কারও সহ্য হচ্ছে না। মানুষের কুনজর পড়েছে। বন্ধু-বান্ধব সবাই তাকে নিয়ে হাসাহাসি করে। কেউ কেউ আবার তাকে ‘বউ পাগল’ বলেও ডাকে। এ নিয়ে শুরু হয় সংসারে অশান্তি। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের নাটক ‘আমার একটাই বউ’।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ