নওগাঁ-৬ আসন উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাশী নাহিদ ইসলাম বিপ্লবের গনসংযাগ

ওমর ফারুক,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর আত্রাই ও রানীনগর উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-৬ সংসদীয় আসন। আর এ আসনে গত ২৭ জুলাই এমপি ইসরাফিল আলম মারা যাওয়ায় আসনটি শুন্য হয়। এ শুন্য আসনে উপ-নির্বাচনকে লক্ষ করে ইতোমধ্যে এ আসন থেকে আওয়ামীলীগের কয়েকজন মনোনয়ন প্রত্যাশীরা জনসংযোগ শুরু করেছেন।
নওগাঁ-৬(আত্রাই-রাণীনগর) আসনের উপনির্বাচন এমপি পদপ্রার্থী হিসাবে আত্রাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. নাহিদ ইসলাম বিপ্লব গনসংযাগ করেছেন।
বুধবার ৫ই আগষ্ট সকালে তার নিজ গ্রাম জাতআমরুল হতে আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন পর্যন্ত দলীয় নেতাকর্মী এবং ভোটারদের সঙ্গে নিয়ে আনুষ্ঠানিক এ গনসংযাগ শুরু করেন। আহসানগঞ্জ রেলওয়ে স্টেশনে সংক্ষিপ্ত এক বক্তৃতায় তিনি বলেন, আমার বড়ভাই প্রয়াত সিদ্দিকুর রহমান রাজা আত্রাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসাবে যখন জনপ্রিয় হয়ে উঠলেন।
এমপি পদপ্রার্থীর মনোনয়ন সৎ হিসেবে সুখ্যাতি চারিদিকে ছড়িয়ে পড়লো শান্তি ও উন্নয়নের ধারা ব্যাহত করতে এক শ্রেণির স্বার্থলোভী মহল ১৯৯৯ সালের ৩০ শে মার্চ তাঁকে নির্মম ভাবে হত্যা করেন।
এসময় ভাইয়ের স্বপ্নের আত্রাই -রাণীনগর বিনির্মানে শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রেখে পরিচ্ছন্ন রাজনীতির ধারা ফিরিয়ে এনে মাননীয় প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালি করতে অঙ্গীকার ব্যক্ত করেন।
তিনি আত্রাই রাণীনগর বাসীর সুখ দুঃখের সাথী হয়ে মানুষের সেবায় বিলিয়ে দিতে চাই নিজেকে। তিনি উপ-নির্বাচনে নির্বাচিত হতে পারলে আত্রাই ও রাণীনগরের উন্নয়নের গতি তরান্বিত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ