করোনায় মারা গেছেন অভিনেত্রী বিজরী বরকত উল্লাহর বাবা

বিশেষ প্রতিবেদন : করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী বিজরী বরকতুল্লাহর বাবা মোহাম্মদ বরকত উল্লাহ। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।সোমবার সকাল ৯টা ৩০ মিনিটে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে পরিবার সূত্রে জানা গেছে।
মৃত্যকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।মোহাম্মদ বরকত উল্লাহ ছিলেন বাংলাদেশ টেলিভিশনের এক সময়ের জনপ্রিয় প্রযোজক। তার স্ত্রী দেশের নন্দিত নৃত্যশিল্পী ও অভিনেত্রী জিনাত বরকত উল্লাহ।
বিটিভির বেশ কয়েকটি কালজয়ী ধারাবাহিক নাটকের প্রযোজনা করেছিলেন মোহাম্মদ বরকত উল্লাহ। তার প্রযোজিত তিনটি সারা জাগানো নাটকগুলো হচ্ছে – ‘কোথাও কেউ নেই’, ‘ঢাকায় থাকি’ ও ‘সকাল সন্ধ্যা’।
বিটিভি ছাড়াও দীর্ঘদিন বেসরকারি চ্যানেল বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান হিসাবে কাজ করেছেন তিনি ।
করোনা আক্রান্তের পর স্বাস্থ্যের অবনতি ঘটলে মোহাম্মদ বরকত উল্লাহকে রোববার রাতে তাকে গ্রীনলাইফ হাসপাতালে ভর্তি করা হয়।এ বিষয়ে সে সময় ফেসবুকে এক স্ট্যাটাসে মেয়ে বিজরী লেখেন, ‘আমার বাবাকে আইসিইউতে নেয়া হয়েছে। তিনি ভেন্টিলেশন সাপোর্টে আছেন। উনার করোনা ধরা পড়েছে। সবার দোয়া চাই।’সোমবার সকালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় এই কিংবদন্তি প্রযোজকের মৃত্যু হয়। তার মৃত্যুতে সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ