তেঁতুলিয়ায় প্রতিবন্ধী কর্তৃক টয়লেটের রিং বিতরণ

মুুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় জেলা প্রতিনিধি : পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় প্রতিবন্ধী কর্তৃক অসহায় গরীব ব্যক্তির মাঝে টয়লেটের জন্য রিং বিতরণ করা হয়েছে। ৩১জুলাই/২০২০ শুক্রবার বিকেলে উপজেলার ৬নং ভজনপুর ইউপি’র পুরাতন পরিষদের সামনে উক্ত বিতরণী কার্যক্রম করা হয়। ডাঙ্গাপাড়া প্রতিবন্ধী কল্যাণ সংস্থা’র ৬নং ভজনপুর ইউনিয়ন সভাপতি মো: ইয়াছিন আলী তার নিজ অর্থায়নে নিজ উদ্যোগে বিভিন্ন গ্রামের ৪পরিবারের মাঝে টয়লেটের রিং বিতরণ করেন।
উক্ত বিতরণী কার্যক্রম ৬নং ভজনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: মকছেদ আলী’র মাধ্যমে উদ্বোধন করা হয়েছে। উক্ত বিতরণে আরোও উপস্থিত ছিলেন, অন্যায়ের প্রতিবাদি সাংবাদিক তরিকুল ইসলাম, ৬নং ইউপি সদস্য এবং গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।
প্রতিবন্ধী ইয়াছিন আলী কর্তৃক টয়লেটের রিং প্রাপ্ত অসহায় গরীব ব্যক্তিরা হলেন, ওই ইউপি’র পোহাতুগছ গ্রামের মৃত হাতেম আলীর ছেলে বেলাল, সারাপিগছ গ্রামের আব্দুল রাজ্জাকের স্ত্রী মহসিনা বেগম ও আশরাফুল ইসলামে স্ত্রী রিনা বেগম এবং প্রধানগছ গ্রামের হাসিম উদ্দিনের ছেলে জুমের।
এ ব্যাপারে রিং প্রাপ্ত মহসিনা বেগম জানান, তার পরিবার খুব অসহায়ভাবে দিনাতিপাত করেন। তাদের বাড়িতে উপযুক্ত টয়লেট নেই। আর সেই সুবাদে প্রতিবন্ধী ইয়াছিন টয়লেট নির্মাণ করিয়ে দিবেন জানালেন উপকারভোগী ৪পরিবারই।
অত:পর প্রতিবন্ধী ইয়াছিন আলী জানান, সে নিজেও একজন অসহায়, গরীব। ডাঙ্গাপাড়া প্রতিবন্ধী কল্যাণ সংস্থা, তেঁতুলিয়া, পঞ্চগড়-এর ৬নং ভজনপুর ইউনিয়ন সভাপতি। তার উদ্যোক্তা হলো যতটুকু সম্ভব সে গরীব মানুষের পাশে দাঁড়াবেন এবং বিভিন্ন অসহায়, গরীব ব্যক্তিদের জন্য বিভিন্ন সরকারি দপ্তর থেকে তদবির করে সহযোগিতা করার।
অপরদিকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: মকছেদ আলী জানান, প্রতিবন্ধী ইয়াছিন যে বিতরণটি করেছেন তা খুবই ভাল কাজ করেছেন। তার গরীবি অর্থ দিয়ে সে যে এত ভাল কাজ করেছেন তা ধনাট্য ব্যক্তিদের বুঝা উচিত। এতে তিনি প্রতিবন্ধী ইয়াছিনের মঙ্গল কামনা করেন।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ