ঈদের জন্য নির্মিত হলো ৭ পর্বের ধারাবাহিক নাটক “বিগ বস

মীর জেসান হোসেন তৃপ্তী : মূলত ব্যবসাটা তাদের বাটপারী করা। জাবেদ,তামিম,ঝিলিক ও পপি। সম্পর্কে বন্ধু তারা চারজন। তাদের স্বপ্ন হচ্ছে যেভাবেই হোক কোটিপতি হতে হবে আর সেটা ন্যায়ের চেয়ে অন্যায় পথে সম্ভব। এই চিন্তা থেকেই রাস্তা থেকে একটা মেয়েকে কিডনাফ করে বিশ লাখ টাকা মুক্তিপন াবি করে কিন্তু কৌশলে মেয়েটি পালিয়ে গিয়ে তাদের ফাঁসিয়ে দেয়। নিজেদের বাঁচাতে চারজন চলে যায় কক্সবাজার। আগে থেকেই অবৈধ ইয়াবার ব্যবসার সাথেও জড়িত ছিলো তারা। খবর আসে ইয়াবার চালান ধরা পড়েছে। আতংকিত চারজন। ঠিক তখন তারা কক্সবাজারে অবস্থান করছে।
কক্সবাজারের রির্সোটে ঘটনাক্রমে একদিন পরিচয় হয় বিগবস ফিরোজ শাহ এর সাথে।
পোশাক-আশাকে যেমন াম্ভিকতা রয়েছে তেমনি কথাবার্তায় রয়েছে আরো তিনগুন অভিজ্যাতের ছাপ। কোটি পতি ফিরোজ শাহ। হোটেলের পাটিতে সু›রী সৌনিয়ার সাথে নাচতে গিয়ে আনন্দে টাকা উড়ায় লোকটি। সে রাত থেকেই এদের চারজনের নজরে পড়ে যায় ফিরোজ শাহ। পরিচিত হবার পর জানতে পারে তারা চারজন যে হোটেলে উঠেছে ঠিক পাশের হোটেলে অবস্থান করছে ফিরোজ শাহ।
সুন্দরী সৌনিয়ার সাথেও তাদের পরিচয় হয়। সৌনিয়া পরিচয় দেয় বিভিন্ন হোটেলের পাটিতে নাচ করে সে। মাঝে মধ্যে কক্সবাজার আসা হয় তার। তবে ফিরোজ শাহ তার পরিচিত এটা গোপন করে সৌনিয়া। তাদের চারজনের সাথে আলাপ পরিচয়ের সময় ফিরোজ শাহ জানায় কক্সবাজারে ভালো কোন ব্যবসার লাইন পেলে একশো কোটি টাকা ইনভেস্ট করতে চাই সে। মূলত সেটার জন্যই তার কক্সবাজারে আসা। আকাশ থেকে পড়ে ফিরোজ শাহর কথা শুনে তামিম, জাবেদ, ঝিলিক, পপি এরা চার। ঈদের জন্য নির্মিত হলো ৭ পর্বের ধারাবাহিক নাটক “বিগ বস’’ন াটকটি রচনা করেছেন বরজাহান হোসেন ও পরিচালনা করেছেন ফরিদুল হাসান। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, নাদিয়া আহমেদ, সাজু খাদেম, আরফান আহমেদ, ফারজানা রিক্ত, আইরিন তানি, ইমু শিকদার ও আরো অনেকেই… প্রযোজনায় করেছেন এস কে আজাদ।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ