আশাশুনিতে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কারসহ নগদ অর্থ ডাকাতি সংঘটিত

আশাশুনি প্রতিনিধি : আশাশুনির বেউলায় বাড়ির লোকজনদের চেতনানাশক খাইয়েস্বর্ণালঙ্কারসহ নগদ অর্থ ডাকাতি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার দিবাগত রাতে উপজেলার বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামে। জানাগেছে, ওই গ্রামের মৃত. বলাই কুষ্ণ ব্যানার্জীর পুত্র সুকুমার ব্যানার্জী (৫০) বাড়ির অন্যদের সাথে রাতের খানা খেয়ে ১১ টার দিকে ঘুমিয়ে পড়েন। সোমবার সকালে বাড়ির কনিষ্ট মেয়ে ঐশী ব্যানার্জী (৮) ঘুম থেকে জেগে দেখে কেউ উঠেনি। ডাকাডাকি করেও কেউ সাড়া না দেয়ায় সে ভীত হয়ে ছুটে পাশের লোকজনকে ডাকে। পাশের বাড়ীর লোকজন বাড়ীতে হাজির হয়েই দেখতে পায় ঘরের আলমারি, সুটকেসসহ মালামাল তছনছ হয়ে আছে। ঘরের পিছনের জানালা, দরজা ও গ্রীল ভাঙ্গা। দ্রুত স্থানীয় চিকিৎসককে বাড়ীতে ডাকা হলে তিনি বুঝতে পারেন বাড়ীর লোকদের কোন চেতনা নাশক ব্যবহার করে অচেতন করে রাখা হয়েছে। ডাক্তার স্যালাইন ও অন্য ঔষধ দিয়ে চিকিৎসা শুরু করেন। খবর পেয়ে পুলিশ পরিদর্শন (তদন্ত) মাহফুজুর রহমান ঘটনাস্থানে পৌছে সুরতহাল রিপোর্ট তৈরি করেন। বিকাল পর্যন্ত বাড়ির মালিক সুকুমার ব্যানার্জী, স্ত্রী জয়শ্রী ব্যানার্জী, পুত্র ভিক্টর ব্যানার্জী ও মাছবি ব্যানার্জী অচেতন হয়ে চিকিৎসাধীন ছিলেন। তবে কেউ কেউ একটা জ্ঞান ফিরেই আধো আধো ভাবে বলতে থাকে তাদের অচেতন করে ১১ ভরি স্বর্ণের অলঙ্কার ও নগদ লক্ষাধিক টাকাসহ মূল্যবান মালামাল ডাকাতরা নিয়ে গেছে বলে প্রাথমিক ভাবে জানান। এ রেিপার্ট লেখা পর্যন্ত তদন্তকারী কর্মকর্তা জানান, বাড়ীর লোকজন সুস্থ হলে তাদের কাছে শুনে বুঝে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

আশাশুনিতে বিনামূল্যে ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে সোলার সেট বিতরণ

আশাশুনি প্রতিনিধি : আশাশুনিতে বিনামূল্যে ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে সোলার সিস্টেম সেট বিতরণ করা হয়েছে। সোমবার সকালে উপজেলা পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন সরকারী অর্থায়নে অফিস চত্বরে উপজেলা সোলার ইনার্জি ডেভলপমেন্ট ইনদ্যা ক্লাইমেট ভারনারেবল এরিয়া অব বাংলাদেশ (সৌর শক্তি উন্নয়ন কর্মসূচি) প্রকল্পের আওতায় এ সোলার সামগ্রী বিতরণ করা হয়। ‘প্রধান মন্ত্রীর উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুত’ এ শ্লোগানকে সামনে রেখে উপজেলার ১১ ইউনিয়নের ১০০ মসজিদ, মাদ্রাসা, মন্দির, এতিমখানা, শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব ও ব্যক্তিকে ১০০০ ওয়াট সোলার প্যানেলসহ প্রয়োজনয়ি সোলার সিস্টেম সামগ্রী ও একটি করে সোলার ফ্যান প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সোলার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম। বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা, পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন সাতক্ষীরার উপ-পরিচালক ছাবিলা খাতুন, সিনিয়র সহকারী পরিচালক আবুল হাসান, উপজেলা পল্লী দারিদ্র্য বিমোচন কর্মকর্তা ফিরোজ আহম্মেদসহ অফিসের অন্যান্য কর্মকর্তা ও উপকারভোগীবৃন্দ।

আশাশুনিতে তুচ্ছ ঘটনা কেন্দ্রিক এক বখাটের মারপিটে মৎস্য ব্যবসায়ী জখম

আশাশুনি প্রতিনিধি : আশাশুনিতে তুচ্ছ ঘটনা কেন্দ্রিক এক বখাটের মারপিটে মৎস্য ব্যবসায়ী গুরুতর জখম হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে উপজেলার কালিবাড়ি-চাম্পাফুল বাজারে। হাসপাতালে ভর্তি উপজেলার শোভনালী ইউনিয়নের বালিয়াপুর গ্রামের আব্দুস সাত্তার মোল্যার ছেলে আলাউদ্দীন আল আজাদ আজাদ জানায়, সে দুপুরে চা পান করতে কালিবাড়ি বাজার সংলগ্ন হাইস্কুল গেটের সামনে এমান আলীর দোকানে হাজির হয়। দোকানে হাজির হয়ে আজাদের পরিচিত কালুর সাথে কথা বলাবলি করতে খাকে। এমন সময় বৈকারঝুঁটি গ্রামের বাহারুল ইসলামের ছেলে মাদকাসক্ত বকাটে মফিজুল (২৯) তার সাথে অহেতুক কথা কাটাকাটি শুরু করে। এক পর্যায়ে বকাটে মফিজুল তার মাথায় কাঁচের বোতল দিয়ে উপর্যপুরি আঘাত করলে আজাদ মাটিতে লুটিয়ে পড়ে। দোকানে থাকা স্থানীয় অন্যান্য লোকজন তাকে উদ্ধার করে আশাশুনি হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল আহতের পরিবার সূত্রে জানাগেছে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ