মির্জাপুর প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক

প্রকাশিত: ০২-০৩-২০১৭, সময়: ১৩:১৭ |
Share This

টাঙ্গাইলের মির্জাপুর প্রেসক্লাবে নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রথম অধিবেশনে প্রেসক্লাবের বিদায়ী সভাপতি নিরঞ্জন পালের সভাপতিত্বে নবগঠিত কার্যনির্বাহী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সদস্যদের শপথবাক্য পাঠ করান মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ইসরাত সাদমীন।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে নবনির্বাচিত সভাপতি শামসুল ইসলাম সহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম এরশাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন মির্জাপুর থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. আবু আহমেদ, মির্জাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক ও সালমা সালাম উর্মি, জাসদ (ইনু) মির্জাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজহারুল ইসলাম, মির্জাপুর বাজার বণিক সমিতির সভাপতি গোলাম ফারুক সিদ্দিকী, টাঙ্গাইল জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি ফিরোজ হায়দার খান, কৃষক শ্রমিক জনতা লীগ মির্জাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আরমান হোসেন তালুকদার তাপস প্রমুখ।
কার্যনির্বাহী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. জহিরুল ইসলাম শেলী (ভোরের কাগজ), যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন আহমেদ (টাইমসওয়ার্লড), কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক মো. হারুন অর রশিদ (নয়াদিগন্ত), কার্যনির্বাহী সদস্য সালাহ উদ্দিন আহমেদ (দেশকথা), অধ্যাপক দুর্লভ বিশ্বাস (সমকাল), নিরঞ্জন পাল (জনকণ্ঠ) ও শামীম আল মামুন (নয়াজামানা)।

Leave a comment

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে