বাগেরহাটে অভিভাবক ছাউনি উদ্বোধন

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের বসার জন্য অভিভাবক ছাউনি উদ্বোধন করা হয়েছে। মঙ্গরবার দুপুরে দুই বিদ্যালয়ের সামনে নবনির্মিত ছাউনি দুটির উদ্বোধন করেন বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।
জেলা অন্যতম পুরতন এবং ঐতিহ্যবাহী এই দুটি বিদ্যাপীঠে দুই শহ¯্রাধীক শিক্ষার্থী লেখাপড়া করে। দূরদুরন্ত থেকে আসা শিক্ষার্থীদের সাথে অনেক অভিভাবকও আসেন। তবে এতদিন তাদের জন্য অপেক্ষা বা বসার কোন জায়গা ছিলনা। রোদবৃষ্টিতে রাস্তায় দাড়িয়ে থাকতে হত।
সরকারি বালক ও বালিকা উচ্চবিদ্যালয়ের অভিভাবক ফোরামের মাধ্যমে বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করা হলে এই ছাউনি নির্মাণের উদ্যোগ নেওয়া হয়। জেলা প্রশাসনের অর্থায়নে প্রায় ৩ লাখ টাকা ব্যায়ে অভিভাবক ফোরাম এই ছাউনি নির্মাণ করে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামরুল ইসলাম, বাগেরহাট সরকারি উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক চিত্ত রঞ্জন পাল, অভিভাবক ফোরামের আহবায়ক আহাদ উদ্দীন হায়দার, সদস্য সচিব কল্লোল সরকার, ফোরামের সদস্য এস এম রাজ, সৈয়দ শওকত হোসেন, সাদিয়া আফরোজ সহ দুটি বিদ্যালয়ের শিক্ষক বৃন্দরা উপস্থিত ছিলেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ