মঠবাড়িয়ায় নারীর ক্ষমতায়ন বিষয়ক আলোচনা সভা

প্রকাশিত: ২৮-০৯-২০২১, সময়: ১৫:৪৩ |
Share This

বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা হয়েছে। বেসরকারি স্ংস্থা রূপান্তর মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভার আয়োজন করেন। সভায় প্রভাষক ইকতিয়ার হোসেন পান্না এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, ওয়ার্কার্স পাটির সাধারণ সম্পাদক প্রশান্ত হালদাল খোকন, সাবেক যুবলীগ সভাপতি শাকিল আহম্মেদ নওরোজ, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার বেবী, সাংবাদিক আব্দুস সালাম আজাদী, রূপান্তর পিরোজপুর জেলা সমন্বয়কারি উজ্জল কুমার দত্ত, মঠবাড়িয়া কর্মকর্তা কোহিনুর বেগম, অপরাজিতা নারী নেতৃ বীণা রানী দত্ত, অপরাজিতা ফাহমিদা মুন্নী, মাহমুদা আক্তার, তাজেনুর বেগম, রুবী সুলতানা, শারমীন আক্তার প্রমূখ।
বক্তারা নারীদেরকে রাজনৈতিক ভাবে কোঠা অনুযায়ী অন্তর্ভুক্ত করা ও সর্ব ক্ষেত্রে নারীদেরকে এগিয়ে আসারও আহ্ববান জানান।

মঠবাড়িয়ায় স্বর্ণ ব্যাবসায়ীর ওপর হামলা ॥ গ্রেপ্তার-১

বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় সঞ্জিব কর্মকার (৪৬) নামে এক ব্যাবসায়ীর ওপর হামলা চালিয়ে স্বর্ণ, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে হামলা কারিরা। এ ঘটনায় তিনি মামলা করলে থানা পুলিশ সুনীল কর্মকার (৫২) নামে এক হামলাকারিকে গ্রেপ্তার করে রবিবার বিকেলে আদালতে সোপর্দ করে। সঞ্জিব কর্মকার পৌরসভার গয়ালীপাড়া এলাকার সুধাংশু কর্মকারের ছেলে ও আপন জুয়েলার্স এর মালিক।
মামলা সূত্রে জানা গেছে, সুনীল কর্মকার ও তার সহযোগিদের সাথে আদালতে সঞ্জিব কর্মকারের একটি মামলা চলমান রয়েছে। গত ২৩ সেপ্টেম্বর ওই মমলায় হাজিরা দিয়ে সঞ্জিব কর্মকার বাসায় উদ্দেশ্যে যাবার স্থানীয় সার্ভার ষ্টেশন মোটর সাইকেলর কাছে গেলে সুনীল কর্মকার, মন্টু কর্মকার, গৌতম কর্মকার ও দেবাশীষ কর্মকার তার ওপর হামলা চালিয়ে স্বর্ণের চেইন, মোবাইল, ও নগদ টাকা ছিনিয়ে নেয়। স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারিরা হত্যার ভয় দেখিয়ে পালিয়ে যায়।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল গ্রেপ্তারের নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত সুনীল কর্মকারকে রবিবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে