যশোর-৬ উপ-নির্বাচনের তারিখ ঘোষণা হলেও নেই ভোটের হাওয়া

এম. আব্দুল করিম, কেশবপুর (যশোর) প্রতিনিধি:বাংলাদেশ নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী ১৪ জুলাই যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের স্থগিত হওয়া উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। করোনা ভাইরাসের মহামারির মধ্যে নির্বাচন কমিশনের এমন ঘোষনায় কেশবপুরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এ আসন থেকে আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ তিন রাজনৈতিক দলের তিন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেছেন। তার পরও ভোটের কোন হাওয়া বোঝা যাচ্ছে না হাটে বাজারে বা চায়ের দোকানে।
আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, ধানের শীষের প্রার্থী বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল হোসেন আজাদ ও জাতীয় পার্টির প্রার্থী হাবিবুর রহমান।
এদিকে করোনা ভাইরাসের মহামারির মধ্যে অনুষ্ঠিতব্য নির্বাচনে বিএনপি অংশ গ্রহন করবে কি করবে না, তা নিয়ে নানা গুঞ্জন শোনা গেলেও আনুষ্ঠানিক ভাবে দলীয় কোন সিদ্ধান্ত এখনও যায়নি। তবে আওয়ামীলীগ এখন থেকেই ভোটের মাঠে নামছেন বলে নৌকা প্রতীকের প্রার্থী শাহীন চাকলাদারসহ দলীয় একাধিক সুত্রে জানাগেছে। যদিও প্রতিনিয়ত নির্বাচনী এলাকার জনগনের সাথে নৌকা প্রতীকের প্রার্থীর যোগাযোগ রয়েছে। এদিকে নির্বাচনের তারিখ ঘোষনার সাথে সাথে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে ভোট চেয়ে লিফলেট বিতরণ, বর্ধিতসভা পথ সভা,গণসংযোগ শুরু করেছেন জেলা ও উপজেলা এবং পৌর আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রীলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামীলীগসহ অংঙ্গসগঠনের নেতৃত্ববন্দরা।
প্রসঙ্গত চলতি বছরে কেশবপুরের সংসদ সদস্য ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরো সাদেকের মৃত্যুতে এই আসনটি শুন্য হয়ে যায়।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ